পূর্ব মেদিনীপুর জেলার সিপিএম জেলা কার্যালয়ে সাংবাদিক বৈঠক করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী।

0
157

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- পূর্ব মেদিনীপুর জেলার সিপিএম জেলা কার্যালয়ে সাংবাদিক বৈঠক করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। অন্যদিকে ফিরাদ হাকিমের মন্তব্য সত্যি সত্যি এই পার্থদাকে আমি চিনতাম না। এই পার্থদা আমার কাছে নতুন। সেই বিষয় নিয়ে সুজন চক্রবর্তী বলেন আগে পাথর চট্টোপাধ্যায় কে চিনতেন এখন চিনতে পারছে না ফিরোজ হাকিম সাহেব আপনি কি নিজেকে চিনতে পারছেন আপনি না হলে চিনতে পারছেন না আপনার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কি চিনতে পারেনি? এতদিন।
অন্যদিকে চাঁদেরও কলঙ্ক আছে কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের কোন কলঙ্ক নেই ফিরাজ হাকিমের মন্তব্যের পরিপ্রেক্ষিতে সুজন চক্রবর্তী বলেন মুখ্যমন্ত্রীর চারপাশে যারা থাকে তারা পচা। আগে তো বলতে আর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডক্টর মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ডক্টরের মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম লেখে গাছ থেকে নিচু পর্যন্ত নামিয়ে টাঙিয়ে দিন তারপরে বুঝব আপনি সততার প্রতীক হিম্মত থাকলে টাঙিয়ে দেখান আমি চ্যালেঞ্জ করছি।

তৃণমূল কংগ্রেস সাগরদিঘী মডেল রুখে দেওয়ার আপ্রাণ চেষ্টা আর তার তা নিয়ে সুজন চক্রবর্তীর প্রতিক্রিয়া সংখ্যালঘু ভোট কি ব্যাংক যখন ইচ্ছা তুলে নেব বা কাউকে দিয়ে দেব। তৃণমূলের ভোট কাটা মানে বিজেপির লাভ বিজেপির ভোটকাটা মনে তৃণমূলের লাভ এই ডিবেটটা সাগর দীঘিতে তুলে দিয়েছে। নিজেদের কিভাবে ভোট কমেছে? সেই আত্মসমালোচনা করুন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here