পরীক্ষা চলাকালীন অতিসক্রিয় হওয়ায় পরীক্ষা হল থেকে বেরিয়ে এসে বিক্ষোভ দেখালো পলিটেকনিক কলেজের ছাত্রছাত্রীরা।

0
160

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: – পরীক্ষা চলাকালীন পরীক্ষা হল থেকে বেরিয়ে এসে বিক্ষোভ দেখালো পলিটেকনিক কলেজের ছাত্রছাত্রীরা। এদিন তারা কলেজের মাঠে বিক্ষোভ দেখান। সেখানে পিন্সিপালের বিরুদ্ধে স্লোগান দেন তারা।

জানা গেছে,পলিটেকনিক কলেজে আজ থেকে শুরু হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বর্ষের সেমিস্টারের পরীক্ষা। সেই পরীক্ষায় গাইডলাইন ছিল কোন মোবাইল ফোন নিয়ে পরীক্ষা হলে প্রবেশ করা যাবে না। কলেজের এই অতি সক্রিয়তা দেখে পরীক্ষা চলাকালীন ছাত্রছাত্রীরা বেরিয়ে আসে। পরে তারা পিন্সীপালের বিরুদ্ধে না অভিযোগ তুলে বিক্ষোভ দেখান।

এদিন এবিষয়ে কোচবিহার পলিটেকনিক কলেজের অবস্থানরত এক ছাত্র অভিযোগ করে বলেন,,,আমরা আজ পরীক্ষা দিতে আসি কোচবিহার পলিটেকনিক কলেজে। সেখানে প্রথম গেটে তারা আমাদের চেকিং করে। তারপর দ্বিতীয় ও তৃতীয় গেটে চেকিং করে। পরীক্ষা শুরু হওয়ার পর পরীক্ষা চলাকালীন ছাত্রছাত্রীদের চেকিং শুরু করে। বারবার এভাবে হ্যাগেল করলে মানসিক চাপ তৈরি হয় ছাত্রছাত্রীদের। তাই আমরা পরীক্ষা শেষের আগে বেরিয়ে এসে বিক্ষোভ দেখাই। কারণ ছাত্রছাত্রীরা মোবাইল ব্যাবহার করতে না পারলেও শিক্ষকরা ক্লাসের মধ্যে মোবাইল নিয়ে যায়। কলেজের এই অতি সক্রিয়তা দেখে আমাদের মনে হয়েছে আমরা তৃণমূল ছাত্র পরিষদের সদস্য হওয়ার কারণে কি আমাদের সঙ্গে এমন আচরন করেন। তাই আমরা এর বিরোধিতা করে প্রিন্সিপালের বিরুদ্ধে বিক্ষোভ দেখাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here