নিজের ওয়ার্ডে চোর চোর বলে রবীন্দ্রনাথ ঘোষকে ঘিরে বিক্ষোভ স্থানীয় বাসিন্দাদের।

0
261

মনিরুল হক, কোচবিহার: বাড়ি থেকে বেরিয়ে নিজের ওয়ার্ডে স্থানীয়দের বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল কংগ্রেসের রাজ্যের সহ সভাপতি তথা কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। এদিন কোচবিহার পৌরসভার ৮ নং ওয়ার্ডের ইসিডিসি ক্লাব সংলগ্ন এলাকা দিয়ে যাচ্ছেন সেই সময় স্থানীয় কিছু মানুষ তার গাড়ি ঘিরে বিক্ষোভ দেখা। সেখানে তাকে ঘিরে চোর চোর বলে শ্লোগান দেন তারা।

জানা গেছে, আজ রবীন্দ্রনাথ ঘোষ বাড়ি থেকে বেরিয়ে ইসিডিসি ক্লাবের পাশ দিয়ে যাচ্ছিলেন। সেই সময় স্থানীয় বেশ কয়েকজন লোক তার গাড়ি আটক করে। তিনি গাড়ি থেকে নেমে পড়তেই স্থানীয়রা ১ বছরে এলাকার কোন উন্নয়ন করেন নি। এলাকার ড্রেন গুলো নোংরা দিয়ে ভর্তি হয়ে রয়েছে। তা সংস্কার করার দাবি জানালে চেয়ারম্যান নানা ভাবে গালিগালাজ করে। তাই আজ স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে তাকে ঘিরে বিক্ষোভ দেখান। সেখানে স্থানীয়দের বলতে শোনা যায়,পুরভোটে তাকে আমরাই জিতিয়েছি। জেতার পর তিনি চেয়ারম্যান হয়েছেন। চেয়ারম্যান হওয়ার পর কোন উন্নয়ন করেন নি বলে অভিযোগ। সেখানে তাকে ঘিরে চোর চোর বলে শ্লোগান তোলেন স্থানীয়রা।

যদিও এবিষয়ে কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ জানান,কোন ক্ষোভ বিক্ষোভ নয়। আমি বাড়ি থেকে আসতেছিল। এলাকার কিছু অসামাজিক লোকজন আমাকে গালিগালাজ করছে। আমি তার প্রতিবাদ করি। এবং সেখান দাড়িয়ে ধমক দিয়ে চলে আসি। এলাকায় কিছু সমাজ বিরোধীদের মদতে এরা এগুলো করছে। তারা এলাকায় একটা অশান্তি করার চেষ্টা করছে। পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইছে। বিনা কারণে এগুলো করছে। আমাদের উন্নয়ন সহ্য হচ্ছে না। তাই সমাজ বিরোধীদের দিয়ে এগুলো করছে। তারা কোন দলের লোক নয়। সমাজের কিছু উৎসৃষ্ট লোক থাকে তারাই এগুলো করে সর্বত্রে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী কোন পদক্ষেপ নেওয়া যায় কি না তা দেখছি।

এবিষয়ে বিজেপি জেলা সভাপতি তথা কোচবিহার উত্তর বিধানসভার বিধায়ক সুকুমার রায় জানান, প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী প্রাক্তন বিধায়ক ও বর্তমানের কোচবিহার পৌরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষ। তাকে ঘিরে যেভাবে বিক্ষোভ দেখিয়েছে সাধারণ মানুষ আমার তো মনে হয় এখনো পর্যন্ত কোচবিহারে এভাবে কাউকেই বিক্ষোভ দেখানো হয়নি। কারণ তাকে যেভাবে গালিগালাজ করা হয়েছে তা বলে বোঝানো সম্ভব নয়। তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে ব্যবসায়ীদের কর বৃদ্ধি ও পৌরসভার এলাকার এক বছরে কোন উন্নয়ন করেননি তাই মানুষ ক্ষিপ্ত হয়েছে। আর তৃণমূল নেতা মন্ত্রীরা কোথাও বাড়ি থেকে বেরোতে পারছে না। কারণ তাদের নেতা মন্ত্রীরা বাড়ির বাইরে বেরোলে চোর চোর করে বিক্ষোভ দেখায় সাধারণ মানুষ। আগামী দিনে তৃণমূল কংগ্রেস কোচবিহার জেলার কোথাও বের হতে পারবে না বের হলেই তাদের মানুষ এভাবেই তারা করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here