কোচবিহার পৌরসভার উদ্যোগে অনুষ্ঠিত হলো বিশেষ স্বাস্থ্য পরীক্ষা শিবির।

0
196

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: কোচবিহার পৌরসভার উদ্যোগে বিশেষ স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হলো কোচবিহারে। শনিবার কোচবিহার পৌরসভার ১৯ নং ওয়ার্ডের সুশীল পল্লী এলাকায় একটি বিদ্যালয়ে ওই স্বাস্থ্য পরীক্ষা শিবির অনুষ্ঠিত হয়। এদিন সেখানে উপস্থিত ছিলেন ওই ওয়ার্ডের কাউন্সিলর অভিজিত মজুমদার, মিনু বর্মন সহ আরও অনেকে। ওই স্বাস্থ্য পরীক্ষা কেন্দ্রে কোচবিহার পৌরসভা ১৯ নং ওয়ার্ডের প্রায় ২৫০ জন লোক এখনও পর্যন্ত স্বাস্থ্য পরীক্ষা করেছে বলে জানা গিয়েছে।

জানা গেছে, কোচবিহার পৌরসভা বাজারের মাঠ স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসক ও নার্সরা ওই স্বাস্থ্য পরীক্ষা কেন্দ্রে দেখাশুনা করছেন। এই বিশেষ স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করে কোচবিহার পৌরসভা। সেখানে ১৯ নং ওয়ার্ডের সাধারণ মানুষদের স্বাস্থ্য পরীক্ষা করা হচ্ছে বলে জানা গিয়েছে। এখন পর্যন্ত প্রায় ২৫০ জন মানুষের স্বাস্থ্য পরীক্ষা করা হয় গেছে। সেখানে ফ্রীতে ঔষধপত্র দেওয়া হচ্ছে।

এদিন এবিষয়ে কোচবিহার পৌরসভার ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর অভিজিত মজুমদার জানান,,, পৌরসভার উদ্যোগে একটি বিশেষ স্বাস্থ্য পরীক্ষা শিবিরের আয়োজন করা হয়। ওই স্বাস্থ্য শিবিরে ইউনাইটেড বাজারের মাঠ স্বাস্থ্য কেন্দ্র চিকিৎসক ও নার্সরা সেখানে রোগী দেখছেন। এবং রাজ্য সরকারের চোখের আলো প্রকল্পে বিনা পয়সায় চক্ষু পরীক্ষা ও চশমা দেওয়া হচ্ছে। কোচবিহার ১৯ নং ওয়ার্ডের প্রায় ২৫০ জন সাধারণ নাগরিকরা এসেছে। তারা এই পরিষেবা গ্রহণ করেছে। এতে সাধারণ মানুষ খুব খুশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here