জলপাইগুড়িতে প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও তার স্বামীর কীটনাশক পান করে মৃত্যুর ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি তুলে জেলার শাসকের কাছে স্মারকলিপি জলপাইগুড়ি জেলা বামফ্রন্টের।

0
260

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- জলপাইগুড়িতে প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও তার স্বামীর কীটনাশক পান করে মৃত্যুর ঘটনায় বুধবার বিচার বিভাগীয় তদন্ত দাবি তুলে জেলার শাসকের কাছে স্মারকলিপি জলপাইগুড়ি জেলা বামফ্রন্টের।
শনিবার জলপাইগুড়িতে কীটনাশক পান করে আত্মঘাতী হন জলপাইগুড়ির প্রাক্তন ভাইস চেয়ারপার্সন অপর্ণা ভট্টাচার্য ও তার স্বামী সুবোধ ভট্টাচার্য।অপর্ণা ভট্টাচার্য ফরোয়ার্ড ব্লকের টিকিতে জিতে ২০০০ সাল থেকে ২০০২ সাল পর্যন্ত জলপাইগুড়ি পৌরসভার ভাইস চেয়ারম্যানের দায়িত্ব সামলেছেন। এর পর তিনি তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তিনি বর্তমানে জলপাইগুড়ি ওয়েলফেয়ার অর্গানাইজেশনের এবং চাইল্ড লাইনের একনিষ্ঠ কর্মী। সুবোধ ভট্টাচার্য সম্পর্কে ডাবগ্রাম ফুলবাড়ীর বিজেপির বিধায়ক শিখা চট্টোপাধ্যায়ের ভাই। ঘটনার পর একটি সুই সাইড নোট উদ্ধার হয়। সুইড সাইড নোটে জলপাইগুড়ি যুব তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি সৈকত চ্যাটার্জি সহ বেশ কয়েকজন তৃণমূল কংগ্রেসের নেতার নাম রয়েছে। এই ঘটনা নিয়ে তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সৈকত চ্যাটার্জি সহ বেশ কিছু তৃণমূল নেতার বিরুদ্ধে রবিবার থানায় অভিযোগ দায়ের করেন ডাবগ্রাম ফুলবাড়ীর বিজেপির বিধায়ক শিখা চট্টোপাধ্যায়। এদিন জলপাইগুড়ি জেলা বামফ্রন্টের তরফে এই ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here