বালুঘাটের সাংসদ সুকান্ত মজুমদার চকরাম প্রসাদ গ্রামের মানুষের সাথে কথা বলেন বিভিন্ন সমস্যা নিয়ে।

0
121

বালুরঘাট, দক্ষিন দিনাজপুর:- কল আছে, জল নেই। দক্ষিণ দিনাজপুরের বালুরঘাট ব্লকের ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের চকরাম প্রসাদ গ্রামের এই খবর গত সোমবার সংবাদ মাধ্যমে প্রচারিত হওয়ার পর বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার তার দত্তক নেওয়া গ্রাম চকরাম প্রসাদ গ্রামে খতিয়ে দেখতে যান।

চকরাম প্রসাদ গ্রামে পঞ্চায়েতের পক্ষ থেকে বাড়ি বাড়ি পানীয় জলের ট্যাপ দেওয়া হয়। এক বছরের বেশি সময় আগে পাইপ লাইনের মাধ্যমে বাড়ি বাড়ি ট্যাগ পৌঁছালেও পৌঁছায়নি জল। খরার মরসুমে চরম জন কষ্টে গ্রামবাসীরা। বিশেষ করে বাড়িতে ট্যাপ থাকা সত্ত্বেও তাতে জল না পড়ায় ক্ষুব্ধ এলাকার মানুষ।

এদিন বিজেপি রাজ্য সভাপতি তথা বালুঘাটের সাংসদ সুকান্ত মজুমদার চকরাম প্রসাদ গ্রামের মানুষের সাথে কথা বলেন। সাথে ছিলেন বালুরঘাটের বিজেপি বিধায়ক অশোক লাহিড়ী।

চকরাম প্রসাদ গ্রামটি দত্তক নিয়েছেন বালুঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। বর্তমানে তিনি বিজেপির রাজ্য সভাপতি। কিন্তু তার দত্তক নেয়া গ্রামে জল কষ্টের ঘটনায়, বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, গ্রাম পঞ্চায়েত সদস্য বিজেপি হওয়ায় এবং সুকান্ত মজুমদার দত্তক নেওয়ায় তৃণমূল পরিচালিত ভাটপাড়া গ্রাম পঞ্চায়েত চকরাম প্রসাদ গ্রামের কোন উন্নয়ন করছে না, উন্নয়নের কাজ করতেও দিচ্ছে না।
চকরাম প্রসাদ গ্রামের বিজেপি পঞ্চায়েত সদস্য মামনি বর্মন জানান, তৃণমূলের পঞ্চায়েত এবং বিজেপির গ্রাম সংসদ হওয়ায় এই গ্রামে কোন কাজ করছ না তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত।

ভাটপাড়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের অঞ্চল সভাপতি পুলক দেবনাথ জানান, সুকান্ত মজুমদার দত্তক নেয়ার পর থেকে ওই গ্রামে কোন উন্নয়নের কাজ করেননি।পঞ্চায়েত থেকে ওই গ্রামে পানীয় জলের পাইপ লাইনের কাজ করা হয়েছে। খরার মরশুমে জল স্তর নেমে যাওয়ায় জল পৌঁছাচ্ছে না। বিষয়টি দলের তরফ থেকে এবং গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে পি এইচ পি কে জানানো হয়েছে।

এদিন বালুঘাটের সাংসদ তথা বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার জানান, পিএইচই থেকে বাড়ি বাড়ি জল প্রকল্পের নিম্নমানের কাজ হয়েছে। বিষয়টি পিএইচইকে জানাবো। পাশাপাশি তিনি বলেন, কেন্দ্রীয় সরকারের জল প্রকল্প কেন জল পাচ্ছে না বিষয়টি কেন্দ্রীয় টিমকে তদন্ত করার কথা বলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here