মেয়ের জীবন নষ্ট করে দেবে, যুব তৃণমুল সভাপতির ২০২২সাল থেকে দেওয়া হুমকি সংক্রান্ত পুলিশ সুপারকে লেখা মৃত জোড়া দম্পতির চিঠি প্রকাশ্যে,চাঞ্চল্য জেলার রাজনৈতিক মহলে।

0
117

নিজস্ব সবাদদাতা, জলপাইগুড়িঃ- একদিকে যখন উত্তরবঙ্গ সফররত অভিষেক ব্যানার্জিকে খাদা পরিয়ে বরণ করার ছবিতে দেখা যাচ্ছে জেলা যুব তৃনমূল সভাপতি সৈকত চট্টোপাধ্যায়কে ঠিক সেই সময় তারই বিরূদ্ধে ২০২২ সালের ৩রা অক্টোবর পুলিশ সুপারকে লেখা একটি চিঠি যা কিনা লিখে ছিলেন সম্প্রতি রাজ্য জুড়ে হৈ চৈ ফেলা দেওয়া জলপাইগুড়ি শহরের এক দম্পতির জোড়া আত্নহত্যার ঘটনায় মৃত অপর্ণা ভট্টাচার্যের।
শুক্রবার দুপুরে বিজেপির জেলা সভাপতি বাপি গোস্বামী এক সাংবাদিক সম্মেলনে সেই চিঠি প্রকাশ্যে এনে বলেন, আমরা প্রথম থেকেই দাবি করে আসছি যে মৃত দম্পতিকে আত্মহত্যা করতে বাধ্য করেছে জেলা যুব তৃনমূল সভাপতি সৈকত চট্টোপাধ্যায়।
আজকে প্রকাশ্যে আসা মৃত অপর্ণা দেবীর লেখা এবং পুলিশ সুপারের অফিস দারা শীল মহর লাগানো চিঠির বক্তব্য মিলে যাচ্ছে, দূর্ভাগ্য পুলিশ সুপারের কাছে বাঁচার আবেদন করেও পুলিসের নিষ্ক্রিয়তার জন্য আজ দম্পতিকে আত্মহত্যা করতে হলো, এবং তাঁদের একমাত্র জিবিত কন্যার জীবন বিষিয়ে গেলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here