৮ ঘন্টা কাজ সহ দুই দফা দাবি নিয়ে কোচবিহার জেলা শ্রম দপ্তরের সামনে বিক্ষোভ করলো ওয়েস্ট বেঙ্গল মেডিকেল সেলস রিপ্রেজেন্টেটিভ ইউনিয়ন(WBMSRU)।

0
151

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: ৮ ঘন্টা কাজ সহ দুই দফা দাবি নিয়ে কোচবিহার জেলা শ্রম দপ্তরের সামনে বিক্ষোভ করলো ওয়েস্ট বেঙ্গল মেডিকেল সেলস রিপ্রেজেন্টেটিভ ইউনিয়ন। এদিন তারা কোচবিহার শহরের প্রাণ কেন্দ্র সাগর সংলগ্ন এলাকায় জেলা শ্রম দপ্তরের বিক্ষোভ করলো তারা।

তাদের দাবি, ফিল্ড কর্মীদের ও মেডিকেল এন্ড সেলস রিপ্রেজে্টটিভদের ন্যূনতম মজুর এবং কাজের সময়সীমা আট ঘন্টা করার দাবিতে জয়েন লেবার কমিশনার অফিসে অবস্থান বিক্ষোভ করা হয়।

এদিন এবিষয়ে ওয়েস্ট বেঙ্গল মেডিকেল সেলস রিপ্রেজেন্টেটিভ ইউনিয়নের এক সদস্য জানান— আমাদের মোট দুইটি দাবি নিয়ে এই অবস্থান বিক্ষোভ কর্মসূচি। আমাদের প্রথম দাবি ঔষধ এর উপর থেকে জি এস টি শূন্য করতে হবে এবং মানুষের স্বার্থে ওষুধের দাম কমাতে হবে। এবং দ্বিতীয় দাবি হলো আমাদের প্রশাসনে ফিল্ড কর্মীদের যে নিম্নতম মজুরি সেটা ঘোষণা করতে হবে এবং তার সাথে সাথে আমাদের আধঘন্টা কাজের যে সময়সীমা সেটা রাজ্য সরকারকে ঘোষণা করতে হবে। যদি তাদের এই দুটি দাবি না মেনে নেওয়া হয় তাহলে তারা আরো বৃহত্তর আন্দোলনে নামবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here