বিজেপি পঞ্চায়েত প্রধান জেলা পরিষদের প্রার্থী খুঁজে পাচ্ছে না, তাই মোদী অমিত সাহা নাক ডাকে বাংলা ছুটে আসতে হচ্ছে : মহম্মদ সেলিম।

0
206

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:-  পঞ্চায়েত নির্বাচনকে পাখির যোগ করে বাংলায় মহাজন সম্পর্ক অভিযান করার সিদ্ধান্ত নেন বঙ্গ বিজেপি। সেই অভিযান শুরু হবে আগামী ২০ জুন থেকে ৩০ জুন পর্যন্ত। সেই মহাজন সম্পর্ক অভিযান চলবে ১০ দিন। সেই মহাজন সম্পর্কে প্রচার করতে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ ও জেপি নাড্ডা। মূলত উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গ মিলে তিনটি সভা করবেন। যদিও এখন কোথায় সভা হবে তা ঠিক হয় নি বলে জানা গেছে বিজেপি সূত্রে।

সেই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মহম্মদ সেলিম বলেন, বিজেপি কি পঞ্চায়েত প্রধান জেলা পরিষদের প্রার্থী পাচ্ছে না। সেই কারণে মোদি অমিত শাহ ডাকে আসতে হচ্ছে বাংলায়। আমাদের দেশে বা রাজ্যে কখনো কোন প্রধানমন্ত্রী বা জাতীয় দলের সভাপতি কে পঞ্চায়েত ভোটে আসতে হয়নি। বাংলায় এত কিছু করার পরেও বিজেপি রাজ্যে কোন ভালো মুখ তৈরি করতে পারেনি। যাকে দিয়ে বিজেপি মিটিং মিছিল করলে জনসভায় লোক হবে। যদি পঞ্চায়েত ভোট হয় তাহলে আরো চারটা আটটা রাজ্যের মুখ্যমন্ত্রী আনবে তারা। আনুক তাতে কোন লাভ হবে না।

তিনি আরও বলেন, আমাদের গ্রামে গ্রামে শ্রমিক মজুর মহিলা ছাত্র-যুবক কর্মচারী নড়েচড়ে এদিক ওদিক চলে গেছে তারাও ফিরে আসছে। নতুন বীজ বপন করে ছিলাম সেটা শস্য শ্যামলা হয়ে উঠে আসছে বামপন্থীদের আন্দোলনের ফসল হিসেবে সেটা আমরা দেখতে পাচ্ছি। আর তখন বিজেপির অঙ্কুরোদগম হয় নি,সব বীজ নষ্ট হয়ে গেছে, তাই অন্য রাজ্য থেকে গাছ উপড়ে এনে লাগানোর চেষ্টা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here