কোচবিহারে বিজেপিতে ভাঙ্গন, বিজেপি ছেড়ে তৃণমূল যোগদান এক পঞ্চায়েত সদস্য সহ ২৫০টি পরিবার।

0
175

মনিরুল হক,কোচবিহার: ফের কোচবিহারে বিজেপিতে ভাঙ্গন। ২৫০ পরিবার তৃণমূল কংগ্রেসে যোগ দিলো ঘুঘূমারী গ্রাম পঞ্চায়েতের এক মাত্র বিজেপির পঞ্চায়েত সদস্য সুবল কর। তিনি স্থানীয় বিজেপি নেতাও বটে। আজ কোচবিহার জেলা কার্যালয়ে এসে ২৫০ পরিবার সহ বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেন। কার্যত কোচবিহার ১নং ব্লকের ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েত বিজেপি শূন্য হলো আজ। এদিন সুবল কর সহ অন্যান্য বিজেপি কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক সহ অন্যান্য তৃণমূল নেতৃত্বরা।

এদিন এবিষয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে আসা সুবল কর জানান, রাজ্য জুড়ে যেভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন করেছে, সেই উন্নয়নে আপ্লুত হয়ে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলাম পাশাপাশি ওই এলাকার প্রায় ২৫৯ টি পরিবার আমার সঙ্গে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসের যোগদান করল। তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিকের হাত ধরে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের যোগদান করলাম। তার নির্দেশে আমরা এলাকায় কাজকর্ম করবো বলে জানান তিনি।

এ দিনের বিষয়ে জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিজিৎ দে ভৌমিক জানান,আমরা আগে থেকে বলে এসেছি যে কোচবিহারে বিজেপির ভাঙ্গন অব্যাহত। পঞ্চায়েত নির্বাচন যত কাছে আসবে বিজেপি তত শূন্য হয়ে যাবে। ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েতের ১৭০ নং বুথের বিজেপির পঞ্চায়েত সদস্য সুবল কর তিনি আমাদের সাথে গতকাল যোগাযোগ করেছেন। কৃতভাবে আমাদের জানান তৃণমূল কংগ্রেসের যোগদান করবেন। সেই কথামতো আজ তিনি ওই এলাকার ২৫০টি পরিবারকে সঙ্গে নিয়ে জেলা কার্যালয়ে এসে তৃণমূল কংগ্রেসের যোগদান করেন। একুশে নির্বাচনে তৃণমূল কংগ্রেসে ছিলেন তিনি। পঞ্চায়েত ভোটে তৃণমূল টিকিটে জয়ী হওয়ার পর তিনি বিজেপিতে যোগদান করেন। তারপর তিনি আজ আবার তৃণমূল কংগ্রেস ফিরে আসেন। তিনি দলে যোগ দেওয়ার কারণে আমরা খুব খুশি বলে জানান অভিজিৎ দে ভৌমিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here