দিনে দুপুরে বিজেপি নেতাকে মাথায় গুলি করে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

0
157

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:-  পঞ্চায়েত ভোটের আগে ফের উত্তপ্ত কোচবিহারের দিনহাটা। দিনে দুপুরে বিজেপি নেতাকে মাথায় গুলি করে খুন করার অভিযোগ উঠল দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে দিনহাটা ১নং ব্লকের পুঁটিমারী গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত শিমুলতলা এলাকায়। ঘটনার পর বিজেপি নেতাকে উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দিনহাটায় শিমুলতলা এলাকায় বিজেপির ২৩ নং মণ্ডল সম্পাদক প্রশান্ত রায় বসুনিয়া বাড়িতে খাটের উপর বসে ছিলেন। সেই সময় বাড়ির বারান্দার গেট খোলা ছিল। ওই সুযোগে কয়েকজন দুষ্কৃতী বাড়িতে ঢুকে তাঁকে গুলি করেন। তার প্রমাণও মিলেছে। প্রশান্তর ঘরের খাটের সামনে রক্ত পড়ে রয়েছে। গুলির শব্দ শুনতে পেয়েই পরিবারের সদস্যরা ছুটে যান। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরকা মৃত বলে ঘোষণা করেন। ওই ঘটনার খবর পেয়ে বিজেপি কর্মীর বাড়িতে দিনহাটা থানার পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে। পরে ঘটনাস্থল ঘুরে দেখেন তারা। কে বা কারা এসে গুলি চালিয়ে চলে গেল সে ব্যাপারে স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বাড়ির ভেতরে ঢুকে এভাবে গুলি চালনার ঘটনায় রীতিমতো আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। তবে ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। কী কারণে গুলি চালানো হল তা তদন্ত করে দেখছে পুলিশ।

এই বিষয়ে কোচবিহার জেলা বিজেপির জেলা সভাপতি সুকুমার রায় বলেন,আমি ঘটনাটি শুনেছি। আমাদের ২৩ নম্বর মন্ডলের সাধারণ সম্পাদককে মাথায় গুলি করেছে কয়েকজন এসে। তবে সরাসরি তৃণমূলের দিকে আঙ্গুল না তুললেও তিনি বলেন, দিনহাটাতে তৃণমূলের সন্ত্রাস,মারামারি লেগেই আছে। তবে দিনে-দুপুরে বিজেপি কর্মীকে গুলি এটা ভাবা যায় না। আমরা সেখানে যাচ্ছি। পুলিশ তদন্ত করছে।

তবে এ বিষয়ে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র পার্থপ্রতিম রায় বলেন,যেকোনো খুন বা মৃত্যুই দুঃখজনক এবং নিন্দাজনক,তবে এটুকু বলতে পারি ওই খুনের সঙ্গে সম্ভবত কোন রাজনৈতিক যোগ নেই। তৃণমূল কংগ্রেস কখনো খুনোখুনির রাজনীতি বিশ্বাস করে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here