জলপাইগুড়ি সদর ব্লকের অন্তর্গত গৌরীহাটে একটি হাটসভার আয়োজন পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সদর উত্তর মণ্ডল কমিটির।

0
172

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- জলপাইগুড়ি সদর ব্লকের অন্তর্গত গৌরীহাটে একটি হাটসভার আয়োজন করেছিল পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সদর উত্তর মণ্ডল কমিটি।

তৃণমূল কংগ্রেস মনোনীত জেলা পরিষদ প্রার্থী প্রণয়িতা দাস, পঞ্চায়েত সমিতির প্রার্থী নান্টু দাস এবং ১৭ বাই ৩০ নম্বর বুথের গ্রাম পঞ্চায়েত প্রার্থী সঞ্জিত কর্মকারের সমর্থনে আজকের এই হাটসভা বলে সংগঠন সূত্রে জানানো হয়েছে।
আজকের সভায় সংগঠনের জেলার শীর্ষ নেতৃত্ব স্বপন বসাক ছাড়াও সরজিৎ চাকী, অভিজিৎ রায়, সৌমেন রায় প্রমুখ বক্তারা তাদের বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের কথা তুলে ধরেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শুভঙ্কর সরকার, অরুণাভ সরকার, সুষমা সরকার, দ্বৈপায়ন চক্রবর্তী প্রমুখ।

১৭ বাই ৩০ নম্বর বুথের প্রার্থী তথা সদর ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের নেতৃত্ব সঞ্জীব কর্মকার বলেন শিক্ষক সংগঠনের আজকের এই হাটসভা এই এলাকায় ভোট প্রচারে এক নতুন মাত্রা যোগ করলো।

পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতি, জলপাইগুড়ি জেলার শীর্ষ নেতৃত্বর উপস্থিতিতে.. অভিজিৎ রায়ের নেতৃত্বে আজকের এই হাটসভা অনুষ্ঠিত হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here