পঞ্চায়েত ভোটের পূর্বে বাঘের আতঙ্কে পুরো গ্রাম, গ্রামবাসীরা দারস্থ বনদপ্তরের।

0
79

বাঁকুড়া, আবদুল হাই:-  পঞ্চায়েত ভোটের ঠিক পূর্বে বাঘের আতঙ্ক ছড়ালো বাঁকুড়ার এক গ্রামে।বাঁকুড়া জেলার কোতুলপুর ব্লকের অন্তর্গত কামারবেড়িয়া গ্রামে রাতের অন্ধকারে বাঘের আগমন হয়েছিল বলে জানাচ্ছেন গ্রামবাসীরা। প্রসঙ্গত বাঁকুড়া জেলার জয়পুর এবং কোতুলপুর সংলগ্ন জায়গায় রয়েছে বিস্তীর্ণ বনভূমি। সেই বিস্তীর্ণ বনভূমি থেকে লোকালয়ে বাঘের আগমন ঘটেছিল বলেই মনে করছেন গ্রামবাসীরা।

কৃষ্ণপদ মল্লিক নাম স্থানীয় এক বাসিন্দা জানাচ্ছেন রাতের বেলায় তিনি পুকুর পাহারা দিচ্ছিলেন, তখন আনুমানিক প্রায় রাত্রি আড়াইটা হবে টর্চ মারতেই দেখা গেছিলো সেই প্রাণীটিকে। যখনই তিনি বেরিয়ে আরেকবার টর্চ মারতেই তার ওপর আক্রমণ করার চেষ্টা করে ভয়ে তিনি ঘরে ঢুকে পড়েন।গ্রামবাসীরা জানাচ্ছেন বাপ ঠাকুরদাদার আমল থেকে এই গ্রামে এরম ঘটনা ঘটনা আগে কখনো ঘটেনি।বেশ কয়েকটি থাবাও ইতিমধ্যে ধরা পড়েছে আমাদের ক্যামেরায়। আতঙ্কিত পুরো গ্রাম দ্বারস্থ হয়েছে স্থানীয় বনদপ্তরে।

এই ধরনের ঘটনায় পুরো এলাকা জুড়ে আতঙ্কের একটা বাতাবরণ সৃষ্টি হয়েছে।গ্রামবাসীরা এখন চাইছেন এই পশুটিকে সঠিকভাবে চিহ্নিতকরণ করে সেটিকে উদ্ধার করে গ্রামবাসীদের মুক্ত আতঙ্ক করার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here