বিজেপি সভাপতির গাড়ী লক্ষ্য করে গুলির অভিযোগ, হাওয়া গরমের চেষ্টা, মন্তব্য তৃণমূলের।

0
205

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- বিজেপি সভাপতির গাড়ী লক্ষ্য করে গুলির অভিযোগ, হাওয়া গরমের চেষ্টা, মন্তব্য তৃণমূলের। তদন্তের পর পরিষ্কার হবে গুলি নাকি পাথর, জানালেন পুলিশ সুপার। বুধবার গভীর রাতে ঘটা এই ঘটনা নিয়ে ইতিমধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে জেলার রাজনৈতিক মহলে।
কোতোয়ালী থানায় জেলা বিজেপির সভাপতি বাপি গোস্বামীর করা লিখিত অভিযোগে জানানো হয়েছে, সদর ব্লকের বাহাদুর অঞ্চলে নির্বাচনী প্রচার শেষ করে জলপাইগুড়ি শহরের দিকে ফিরে আসার সময়, আচমকাই রাস্তার পাশে থাকা একটি পেট্রোল পাম্পের সামনে কিছু অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী আমার গাড়ির সামনে এসে দাঁড়ায় এবং প্রাণে মারার লক্ষে গুলি চালায়, গুলি আমার শরিরের পাশ ঘেঁষে চলে যায় এবং গাড়ীর সামনের কাচে আঘাত করে।
সংবাদ মাধ্যমের সামনে এই প্রসঙ্গে বাপি গোস্বামী জানান, গোটা জেলা জুড়েই তৃনমূল সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করে বিজেপিকে আটকানোর চেষ্টা করছে।
যদিও এই অভিযোগ পুরোপুরি উড়িয়ে দিয়ে জেলা তৃনমূল কংগ্রেসের অন্যতম নেতা নিতাই কর সাফ জানিয়ে দেন, এই জেলার ভোটে এই ধরণের ঘটনা কোনো দিন কেউ শোনেনি, বিজেপি শেষ সময় হাওয়া গরমের চেষ্টা করছে।
অপরদিকে বুধবার রাতের ঘটনা প্রসঙ্গে জেলার পুলিশ সুপার উমেশ খান্ডাভালে গণপথ জানিয়েছেন , কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে, তদন্ত শুরু করেছে পুলিশ, তবে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না গুলি নাকী পাথর, জিনি অভিযোগ করেছেন উনি গাড়ির ভেতরে থাকলেও কোনো আঘাত লাগে নি বলেই জানা গিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here