রাজ্যপাল সি ভি আনন্দ বোস রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহার নির্বাচন পরিচালন নিয়ে কড়া মন্তব্য করা কে স্বাগত জানালেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

0
65

বালুরঘাট, নিজস্ব সংবাদদাতা :-  রাজ্যপাল সি ভি আনন্দ বোস রাজ্য নির্বাচন কমিশনার রাজীব সিনহার নির্বাচন পরিচালন নিয়ে কড়া মন্তব্য করা কে স্বাগত জানালেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

তিনি অভযোগ জানিয়ে বলেন রাজ্যে সেই বামেদের আমল থেকে ভোটে রক্ত ঝরছে, সেই ট্রাডিশন আজও সমানে চলছে। এ জিনিষ বন্ধ হওয়া উচিত। ২০১১ তে মানুষ এই রক্ত গংগা যাতে না বয় তার জন্য ই তো ক্ষমতায় তৃনমুল নেত্রীকে বসিয়ে ছিল।কিন্তু পরবর্তীতে মানুষ কি দেখল, নেত্রী বলেছিল বদলা নয় বদল চাই।হলো ঠিক তার উলটো। রাজীব সিনহা একজন দলদাস বলেও তিনি আক্রমন শানান সুকান্ত। তাই রাজ্যপাল রাজ্য নির্বাচন কমিশনারের বিরুদ্ধেযে অভিযোগ করছেন। তাতে আমার পুরো সমর্থন রয়েছে। মানুষ যাতে শান্তিতে গনতন্ত্রের উৎসবে অংশ নিতে সেটা দেখাই ছিল রাজ্য নির্বাচন কমিশনারের প্রথম কাজ। এমনকি কেন্দ্রীয় বাহিনী আনা নিয়েও তিনি টালবাহানা চালিয়েছেন আদালতের নির্দেশের পরেই। তাই এই নির্বাচন কমিশনার অপদার্থ শুধু নয় তিনি তৃনমুলের দলদাস হিসেবে কাজ করছে বলে রাজ্য বিজেপির সভাপতি অভিযোগ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here