সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জনসভায় উপচে পড়া ভিড় ।

0
127

আবদুল হাই, বাঁকুড়াঃ- আগামী ৮ ই জুলাই পঞ্চায়েত নির্বাচন ।আর সেই পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে শাসক বিরোধী সব রাজনৈতিক দল জোর কদমে নির্বাচনে ময়দানে প্রচার চালাচ্ছেন । বুধবার সন্ধ্যায় বাঁকুড়া জেলার সোনামুখী ব্লকের রাধামোহনপুরে নির্বাচনী জনসভা করলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় । এদিনের জনসভাতে দলীয়কর্মী সমর্থক ও সাধারণ মানুষদের ভিড় ছিল চোখে পড়ার মত । মঞ্চে বক্তব্য রাখতে গিয়ে আগামী আটই জুলাই তৃণমূল কংগ্রেসের পাশে থাকার আহ্বান জানালেন তিনি । এই নির্বাচনী জনসভা তৃণমূল কংগ্রেসের দলীয় সংগঠনকে আগামী দিনে আরও বেশি মজবুত করবে এমনটাই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ ।

সভা শেষে সাংবাদিকদের মুখোমুখী হয়ে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় জানান , সোনামুখীর বিজেপি বিধায়ককে মাঠে ঘাটে দেখা যায় না তৃণমূল কর্মীদের দেখা যায় । ২০২১ সালে আমি হেরে গিয়েছি কিন্তু এখনো ময়দানে রয়েছি আগামী দিনেও থাকবো ।

বাঁকুড়া জেলা পরিষদের ৫৬ নম্বর আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাশীষ ঘোষ জানান , ২০১৯ সালে এবং ২০২১ সালে এই এলাকার মানুষ বিজেপিকে ভোট দিয়ে ভুল করেছিল তাই সকলের কাছে আহ্বান জানাচ্ছি আসন্ন পঞ্চায়েত নির্বাচনে সকয়েই তৃণমূল কংগ্রেসের পাশে থাকুন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here