জোট না হওয়া সত্বেও বাম প্রার্থীর কংগ্রেসের সিম্বল ব্যবহার করার অভিযোগ তুলে পুলিশের কাছে অভিযোগ জানালো দক্ষিন দিনাজপুর জেলা মহিলা কংগ্রেস।

0
211

দক্ষিন দিনাজপুর, নিজস্ব সংবাদদাতা:- জেলা মহিলা কংগ্রেসের সভাপতি কৃষনা সরকার আজ অভিযোগ জানিয়ে বলেন, হিলি অঞ্চলের ১৪ নম্বর জেলা পরিষদের বাম মনোনিত আর এস পি দলের প্রার্থী বিদ্যু কুমার হালদার ভারতের জাতীয় কংগ্রেসের সাথে এবারের পঞ্চায়েত ভোটে কোনরুপ জোট না হওয়া সত্বেও তার প্রচারের ফ্লেক্স এ জাতীয় কংগ্রেসের হাত চিহ্নের প্রতিক ব্যবহার করে মানুষের কাছে ভোট চাইছেন। যা অনৈতিক বলে আমরা মনে করি। যার দরুন আমরা আর এস পি প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থ্যা গ্রহনের জন্য কয়েক দিন আগে হিলি থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ এখনও পর্যন্ত তার বিরুদ্ধে কোন পদক্ষেপ গ্রহন করেনি। জেলা মহিলা কংগ্রেসের সভাপতি আরো অভিযোগ সেই কারনে তারা আজ ওই বাম প্রার্থীর বিরুদ্ধে অনৈতিক ভাবে জাতীয় কংগ্রেসের প্রতিক চিনহ ব্যবহারের জন্য কঠোর ব্যবস্থ্যা নেওয়ার জন্য জেলা পুলিশ সুপারের নিকট লিখিত অভিযোগ জানিয়েছি।
জোট না হওয়ার পরেও বাম প্রার্থীর তাদের দলের সিম্বল তার প্রচারের ফ্লেক্স এ ব্যবহারের দরুন ওই আসনে দাঁড়ানো কংগ্রেস প্রার্ঘীর ভোট কাটার কৌশল বলেই তারা মনে করছেন বলে আজ অভিযোগ জানান। তিনি এব্যাপারে মৌখিক ও লিখিত আকারে হিলি বিডিওর কাছেও অভিযোগ জানিয়েছেন বলে জানান।
আর ভোটের মাত্র কয়েক ঘন্টা আগে এই অভিযোগ নিয়ে সরগরম জেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here