পূর্ব মেদিনীপুরের ময়নার বাগচার গোবরাদন ১৪৫ নং বুথে ভোটদান পর্ব বন্ধ, পুনঃনির্বাচন হয় কি না সেটাই দেখার।

0
122

পূর্ব মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- পূর্ব মেদিনীপুরের ময়নার বাগচার গোবরাদন ১৪৫ নং বুথে ভোটদান পর্ব বন্ধ। সকাল দশটা থেকেই বন্ধ রয়েছে ভোটদান পর্ব। অভিযোগ যা ছিল তৃণমূল এবং বিজেপি দু পক্ষই দুপক্ষের দিকে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ করছে। সে কারণেই বন্ধ ময়নার বাকচা এলাকার গোবরাদন ১৪৫ নম্বর বুথের পঞ্চায়েত নির্বাচন।
প্রথমের দিকে কোন কেন্দ্রীয় বাহিনী না থাকলেও বুথে অশান্তি হওয়ার পরেই কেন্দ্রীয় বাহিনীর টিম আসে। তবে পুনঃনির্বাচন হয় কি না তা দেখার বিষয়।
যদিও এ বিষয়ে কেন্দ্র বাহিনী কোন প্রকার মুখ খুলতে নারাজ ক্যামেরার সামনে। ছাপ্পা ভোটের অভিযোগ বারবার বিডিও কে জানিও কোন সুরাহা হয়নি। প্রাণ সংশয়ের আশঙ্কায় হাত জোড়ো করে নিজের নিরাপত্তার কথা জানায় ভীতসন্ত্রস্ত পোলিং অফিসার। পুলিশ এসেই ভোট কেন্দ্রে ঢুকতেই বিক্ষোভ দেখাতে থাকেন এলাকাবাসী। তাদের ও দাবী ভোট দিতে দিচ্ছেন না প্রিজাইডিং অফিসার। তিনি জানিয়ে দিয়েছেন ভোট সম্পন্ন হয়ে গেছে। ভোট কেন্দ্রের সামনে ই বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয় বাসিন্দারা। ময়নার বাকচা গোবরাদন নিউ প্রাইমারি বিদ্যালয় ১৪৫ নম্বর বুথের ঘটনা। গ্রামবাসীরা লিখিত অভিযোগ জানিয়ে ভোট বন্ধ করেন। চরম
উতপ্তের মধ্যে কাটে ওই বুথ। বিজেপি তৃণমূলকে এবং তৃণমূলকে বিজেপি দোষারোপ করতে থাকে। আপাতত সমস্ত ভোট গ্রহন বন্ধ থাকে। ভোট কর্মীরা বলছে কত ভোট হয়েছে আমরা বলতে পারব না। প্রাণভিক্ষা চাইছে পিজাইডিং অফিসার শীর্ষেন্দু দাস অধিকার। তৃণমূলের প্রার্থী বিষ্ণুপদ গায়েনের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here