বোয়ালদার গ্রামের বিজেপি সমর্থকদের উপর বাড়ি ভাংচুর, অত্যাচার ও হুমকির অভিযোগ তৃণমূল আশ্রিত দূষ্কৃতিদের বিরুদ্ধে।

0
141

বালুরঘাট, নিজস্ব সংবাদদাতা, ৯ জুলাই:- ভোট পরবর্তী সন্ত্রাসে উত্তপ্ত দক্ষিণ দিনাজপুর জেলা। বালুরঘাট ব্লকের বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের বোয়ালদার গ্রামের বিজেপি সমর্থকদের উপর বাড়ি ভাংচুর, অত্যাচার ও হুমকির অভিযোগ তৃণমূল আশ্রিত দূষ্কৃতিদের বিরুদ্ধে।

পঞ্চায়েত নির্বাচন পার হতে ভোট পরবর্তী সন্ত্রাস সৃষ্টি হয়েছে দক্ষিণ দিনাজপুর জেলায় বলে অভিযোগ বিজেপির। দক্ষিন দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের ৪ নং বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের, বোয়ালদার গ্রামের বিজেপি সমর্থকের বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ায় এলাকায়।

ঘটনার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। বিজেপি রাজ্য সভাপতি ঘটনাস্থলে পৌঁছে আক্রান্ত পরিবারের সঙ্গে দেখা করেন বিজেপি রাজ্য সভাপতি। ঘটনাস্থলে পৌঁছে আক্রানতদের কাছ থেকে দুষ্কৃতীদের হামলা ও বাড়ি ভাঙচুর সম্বন্ধে সমস্ত ঘটনা শোনেন। ঘটনায় বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করার পরমর্শ দেন তিনি।

আক্রান্ত পরিবারের অভিযোগ, তৃণমুল ছেড়ে বিজেপিতে যোগদান করার অভিযোগে তার উপর হামলা চালায় তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতিরা বলে অভিযোগ তাদের। তাদের অভিযোগ নির্বাচনের আগে থেকে তাদের উপর অত্যাচার চলে আসছে। শনিবার নির্বাচন শেষ হয়ার পর বিজেপি সমর্থক পরিবারকে প্রানে মেরেফেলার হুমকি দেয় ও হামলা চালায় বলে অভিযোগ। আক্রান্ত পরিবারের অভিযোগ, স্থানীয় গ্রাম পুলিশ ও একজন সিভিক ভলেন্টিয়ার স্থানীয় তৃণমূল কংগ্রেস আশ্রিত দূষ্কৃতিদের প্রস্রয় দিচ্ছে বলে অভিযোগ।

স্থানীয় শুত্রে জানাযায়, ৪ নং বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা বিমান রায়। বিগতদিনে তিনি তৃণমূল কংগ্রেস করতেন কিন্তু প্রায় দুই বছর আগে তিনি তৃণমূল ছড়ে বিজেপিতে যোগদান করেন। বিজেপিতে যোগদান করায় তাদের উপর অত্যাচার চালায় তৃণমূল আশ্রিত দূষ্কৃতিরা বলে অভিযোগ।

এবিষয়ে বিজেপি রাজ্য সভাপতি ডাঃ সুকান্ত মজুমদার জানান, সারা রাজ্য জুড়ে নির্বাচন পরবর্তী সন্ত্রাস ছড়াচ্ছে তৃণমূল কংগ্রেস। তৃণমূল আশ্রিত দূষ্কৃতিরা বোয়ালদার গ্রামের একটি বিজেপি সমর্থক পরিবারের উপর হামলা চালায়। তাদের প্রানে মেরে ফেলার হুমকি দেয় ও বাড়ি ভাংচুর চলায় বলে তিনি অভিযোগ করেন। পাশাপাশি আরো জানান এই এলাকায় গ্রাম পুলিশ ও একজন সিভিক ভলেন্টিয়ার তৃণমূলের দলদাস হসেবে আচারণ চালিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেন তিনি। বিজেপি রাজ্য সভাপতি আরো জানান তিনি এই কর্মীদের বিরুদ্ধে আইনের দারস্থ হবেন।

পাশাপাশি নির্বাচন পরবর্তী সন্ত্রাস নিয়ে তিনি বলেন, নির্বাচন কমিশন তৃণমূল কংগ্রেসের দলদাসের মত আচরণ করেছে রাজ্য জুড়ে। নির্বাচন কমিশন বিফল শান্তিপূর্ণ ভোট করাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here