পঞ্চায়েত ভোটে আক্রান্ত বিজেপি কর্মীদের সাথে হাসপাতালে দেখা করলেন বিজেপির দুই বিধায়ক।

0
221

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:-  পঞ্চায়েত ভোটের দিন গোটা বাংলা তথা কোচবিহার জেলা দেখলো ভয়াবহ সন্ত্রাস। সেই সন্ত্রাসের জেলায় কয়েকজনের মৃত্যু হয়। আক্রান্ত হয় বহু কর্মী সমর্থক ও প্রার্থীরা। কোচবিহার শহরের বিভিন্ন হাসপাতালে এখন পর্যন্ত বিজেপির ১৪ জন কার্যকর্তা আক্রান্ত হয়ে ভর্তি রয়েছে তাদের দেখতে এলেন কোচবিহার জেলা বিজেপির সভাপতি তথা কোচবিহার উত্তর বিধানসভার বিধায়ক সুকুমার রায়,কোচবিহার দক্ষিণ বিধানসভার বিধায়ক নিখিল রঞ্জন দে সহ অন্যান্য বিজেপি নেতারা।

জানা গেছে,নিবাচনের আগে থেকে তৃণমূলের যে সন্ত্রাস সেই সন্ত্রাসের কারণে জেলার বিভিন্ন প্রান্তে বিজেপি কর্মীরা আক্রান্ত হয়ে কোচবিহার শহরের বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে। সেই আক্রান্তদের সাথে দেখা করে কথা বলেন এবং পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

এদিন এবিষয়ে কোচবিহার জেলা সভাপতি সুকুমার রায় বলেন, তৃণমূল বুঝে গেছে তাদের সাথে সাধারণ মানুষ নেই। তাদের সাথে রয়েছে শুধু বোম বন্দুক আর গুলি আছে। সেই কারণে তারা ছাপ্পা দিয়েছে। কিন্তু ভারতীয় জনতা পার্টির কর্মীরা প্রতিবাদ করেছে বলেই তাদেরকে মারধর করেছে। তৃণমূল চায় তাদের বিরুদ্ধে কেউ যাতে কথা না বলে,তাদের যাতে দুর্নীতি মানুষ ধরতে না পারে সেই কারণে তারা এই ভাবে ছাপ্পা দিয়েছে। জেলার বিভিন্ন প্রান্তে ভারতীয় জনতা পার্টির বহু কর্মী আক্রান্ত হয়েছে। সেই আক্রান্তদের মধ্যে কোচবিহার শহরের তিনটি হাসপাতালে মোট ১৪ জন ভর্তি রয়েছে। আজ আক্রান্তদের সাথে দেখা করেন ও পরিবারের লোকের সাথে কথা বলে পাশে থাকার আশ্বাস দেন। এবং আক্রান্তদের চিকিৎসা কেমন চলছে সে বিষয়ে চিকিৎসকদের সাথে দেখা করে কথা বলেন ওই দুই বিজেপি বিধায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here