ডেঙ্গু মোকাবিলায় কর্মীদের সতর্ক করলেন বর্ধমানের দক্ষিণ বিধানসভার বিধায়ক খোকন দাস।

0
225

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- রাজ্যে ভয়াবহ আকার নিয়েছে ডেঙ্গু। কলকাতা থেকে জেলা, ডেঙ্গু আক্রান্তের সংখ্যা বাড়ছে হু হু করে। প্রশাসন পুরোদমে ডেঙ্গু মোকাবিলায় সচ্চর হয়েছে। এরই মধ্যে ডেঙ্গু মোকাবিলায় কর্মীদের সতর্ক করলেন বর্ধমানের দক্ষিণ বিধানসভার বিধায়ক খোকন দাস।
বৃহস্পতিবার ডেঙ্গু সংক্রান্ত একটি আলোচনা সংক্রান্ত কর্মসূচি করা হয় পৌরসভার কর্মীদের নিয়ে বর্ধমান শহর পান্থশালায়। কর্মসূচিতে হাজির ছিলেন বর্ধমান পৌরসভার পৌরপতি পরেশচন্দ্র সরকার, বর্ধমান দক্ষিনের বিধায়ক খোকন দাস সহ আরও অন্যান্য অনেকে।
ডেঙ্গু প্রতিরোধে কড়া হুঁশিয়ারির ভাষা শোনা যায় বর্ধমান দক্ষিনের বিধায়ক খোকন দাসের সুরে। এইদিন তিনি প্রতিটা ওয়ার্ডের কাউন্সিলর সহ পৌরসভার কর্মীদের কড়া বার্তা দেন। বিধায়ক খোকন দাস বলেন আগামী ৮ অগাস্ট ডেঙ্গু সংক্রান্ত সচেতনতায় একটি ৱ্যালি অনুষ্ঠিত হবে টাউন হল থেকে, সেইদিন বর্ধমান শহরের প্রত্যেকটা ওয়ার্ডের কাউন্সিলর সহ কর্মীদের হাজির থাকতে হবে, আর যদি কোনো অজুহাতে কেউ না আসে সেইদিনই তার কাজ চলে যাবে। ডেঙ্গুর চাপ আসতেই কাউন্সিলরদের হুঁশ ফিরেছে, কেন ড্রেন পরিষ্কার হয়নি? সারাবছর কি করছিলো কর্মীরা?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here