দিনহাটায় তৃনমূলে ভাঙ্গন,নিশিথের হাত ধরে বিজেপিতে যোগ প্রায় ৫০ জন কর্মী সমর্থক।

0
150

দিনহাটা, নিজস্ব সংবাদদাতা:-  ফের তৃনমূলে ভাঙ্গন দিনহাটায়। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের হাত ধরে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রায় ৫০জন কর্মী সমর্থক। এদিন ভেটাগুঁড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী মন্ত্রী নিশীথ প্রামানিকের নিজ বাসভবনে আসেন দিনহাটা ২ নং ব্লকের শুকারুরকুটি, গোবরাছড়া নয়ারহাট থেকে তৃণমূল কর্মী সমর্থকরা। এদিন তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন মন্ত্রী নিশীথ প্রামানিক। এদিন ওই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা বিজেপি সম্পাদক জয়দীপ ঘোষ, মহিলা মোর্চার সভানেত্রী অর্পিতা নারায়ণ সহ অন্যান্য বিজেপি নেতৃত্বরা।
এদিন তৃনমূল কংগ্রেস ছেড়ে সদ্য বিজেপিতে আসা এক কর্মী জানান, আমি একজন তৃনমূল কর্মী, দলের জন্য অনেক লড়াই সংগ্রাম করেছি। কিন্তু দল আমাকে কোন সম্মান দেয় নি। তাই পঞ্চায়েত ভোটের পর আজ নিশীথ প্রামানিকের আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি আজ তৃনমূল ছেড়ে বিজেপিতে যোগদান করলাম। এখন আমি এই দলের কর্মী হিসেবে কাজ করব এবং এই দলের শ্রী বৃদ্ধি ঘটাবো।
এদিন এবিষয়ে কোচবিহার জেলা বিজেপি সম্পাদক জয়দীপ ঘোষ জানান, দিনহাটা শুকারুরকুটি এলাকা থেকে তৃনমূল কংগ্রেস, সিপিআইএম সারাভারত ফরওয়ার্ড ব্লক ছেড়ে প্রায় ৫০ জন কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করলেন। তারা নিশীথ প্রামানিকের হাত ধরে আজ বিজেপিতে যোগদান করলেন। আজ থেকে তারা ভারতীয় জনতা পার্টির হয়ে কাজ করবে বলে জানান তিনি।