জিনগাঁও টি এন হাই স্কুল জেলার মধ্যে মডেল স্কুল হিসাবে পরিচিতি লাভ করেছে কালিয়াগঞ্জ ব্লকের মধ্যে প্রথম মডেল হাই স্কুল হিসাবে ।

0
210

উত্তর দিনাজপুর, রাধারানি হালদারঃ- স্কুলে আসার সমস্ত অতিথিরাই স্কুলের প্রশংসা করলেন ।
উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ১০ নম্বর মালগাও গ্রাম পঞ্চায়েতের জিনগাঁও টি এন হাই স্কুল জেলার মধ্যে মডেল স্কুল হিসাবে পরিচিতি লাভ করেছে ও কালিয়াগঞ্জ ব্লকের মধ্যে প্রথম মডেল হাই স্কুল হিসাবে । স্কুলের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের নিয়ে বাৎসরিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে স্কুলের ছাত্র ছাত্রী রাই মঞ্চ সাজানো থেকে শুরু করে অথিতির জন্য ফুলের তোড়া নিজের হাতে বানিয়েছেন।
স্কুলকে বহু প্রচেষ্টায় মডেল স্কুল তৈরি করেছেন স্কুলের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও স্কুলের সমস্ত শিক্ষক শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্যদের উদ্যোগে।
স্কুলের পক্ষ থেকে অর্থ সঞ্চয়ের জন্য সোলার প্রজেক্টি বসানো হয়েছে, স্কুলে পক্ষে এনসিসি ট্রেনিং যা কালিয়াগঞ্জ কলেজ ছাড়া একমাত্র এই স্কুলে হয়।
অনুষ্ঠানে আসা সমস্ত অতিথিরাই স্কুলের প্রশংসা করলেন কি বলছে দেখে নিন এক নজরে হার্স নিউজের পর্দায়…..

জিনগাঁও হাই স্কুলের বাৎসরিক অনুষ্ঠানে ও পুরস্কার বিতরণে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন জেলা পরিষদের ভূমি কর্মদক্ষ নিতাই বৈশ্য, জেলা পরিষদের শিশু ও নারী কর্মাধ্যক্ষ লতা সরকার, কালিয়াগঞ্জ পঞ্চায়েত সমিতির সভাপতি হিরন্ময়ী সরকার,জেলা পরিষদের সদস্য রামদেব সাহানি ,স্কুলের প্রধান শিক্ষক মজিরুদ্দিন আহমেদ, সহকারী শিক্ষক ব্যোমকেশ বর্মন, পরিচালন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম, মালদা গ্রাম পঞ্চায়েতের প্রধান হাবিবুর রহমান, কালিয়াগঞ্জ পার্বতী সুন্দরী হাই স্কুলের পরিচালন কমিটির সভাপতি অমিত সাহা সহ অন্যান্য অতিথি বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here