মালদহে তৃণমূল পরিচালিত বামনগোলা ব্লক পঞ্চায়েত সমিতির টেন্ডার জমা দেওয়া কে ঘিরে ধুন্ধুমার কান্ড।

0
200

নিজস্ব সংবাদদাতা, মালদা:- মালদহে তৃণমূল পরিচালিত বামনগোলা ব্লক পঞ্চায়েত সমিতির টেন্ডার জমা দেওয়া কে ঘিরে ধুন্ধুমার কান্ড। রীতিমতো ধাক্কাধাক্কি বিজেপি ও তৃণমূলের মধ্যে। অভিযোগ মঙ্গলবার ছিল বামনগোলা পঞ্চায়েত সমিতির বিভিন্ন সরকারি কাজের টেন্ডার জমা দেওয়ার দিন। সে মত অবস্থায় দপ্তর চত্বরে বিজেপি কর্মী সমর্থকরা তাদের ঠিকাদারের নিয়ে আসে এবং অন্যদিকে তৃণমূল কর্মী সমর্থকরা তাদের ঠিকাদাদের নিয়ে আসে। কিন্তু যেটা অভিযোগ উঠে আসছে বিজেপি কর্মী সমর্থকদের ঢুকতে বাধা দেওয়া হয় বলে অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এ নিয়ে বিজিপি ও তৃণমূলের মধ্যে বচসা হাতাহাতির মতো ঘটনা ঘটে। তবে বিজেপির পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছে ঘটনাস্থলে পুলিশ মতান থাকলেও পুলিশ প্রশাসন নীরব দর্শকের ভূমিকা পালন করেছে। এ নিয়ে তৃণমূল ও প্রশাসনের বিরুদ্ধে একরাশ ক্ষোভ প্রকাশ করেছেন বিজেপির নেতাকর্মীরা। যদিও ঘটনাস্থলে পুলিশ প্রশাসন থাকলে পুলিশি মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। আর পঞ্চায়েত সমিতির বিভিন্ন সরকারি কাজের টেন্ডার কে ঘিরে জেলা জুড়ে শুরু হয়েছে রাজনৈতিক চাপা উত্তেজনার।
এ বিষয়ে বিজেপি নেতা অমিত ঘোষ জানান, প্রশাসনের নির্দেশ মতো আজকের টেন্ডারের কাগজপত্র জমা দিতে গিয়েছিলাম কিন্তু তৃণমূলের গুন্ডা বাহিনীরা আমাদের কর্মী সমর্থকদের ঢুকতে বাধা দেয় এ নিয়ে দু পক্ষের মধ্যে বচসা হাতা হাতির মতো ঘটনা ঘটে।
যদিও এ বিষয়ে পাল্টা অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের অঞ্চল সভাপতি শ্যামল মন্ডল তিনি জানান, ঝামেলা বলতে কিছুই হয়নি বিজেপির নেতাদের সাথে তারাই আমাদের কর্মীদের ঝামেলা সৃষ্টি করেছে। আমাদের বিরুদ্ধে যেটা অভিযোগ তুলছে সেটা মিথ্যে। বাংলায় বিজেপির কোন অস্তিত্ব নেই, পুরো সরকারি নিয়ম মেনে টেন্ডার প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।