ভোটারদের ভোট দানে উৎসাহিত করতে কৃষ্ণনগর প্রশাসনিক ভবন থেকে সাইকেল চালিয়ে স্বরূপগঞ্জ ঘাট পর্যন্ত এলেন নদিয়ার জেলাশাসক এস অরুণ প্রসাদ।

0
11

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- ভোটারদের ভোট দানে উৎসাহিত করতে কৃষ্ণনগর প্রশাসনিক ভবন থেকে সাইকেল চালিয়ে স্বরূপগঞ্জ ঘাট পর্যন্ত এলেন নদিয়ার জেলাশাসক এস অরুণ প্রসাদ। এরপর নবদ্বীপ ঘাট বাসস্ট্যান্ডে সংলগ্ন এলাকার বিভিন্ন চায়ের দোকান থেকে শুরু করে ফেরিঘাট এমনকি টোটো এবং অটোতে সাধারণ মানুষকে ভোট দেওয়ার আহবান করে স্টিকার পোস্টার লাগিয়ে দেন। কথা বলেন সাধারণ মানুষের সাথে। ভোটারদের মধ্যে মধ্যে কোনরকম ভয় ভিতি রয়েছে কিনা তাও জানতে চান জেলাশাসকসহ অনান্য আধিকারিকেরা। নির্ভয়ে ভোট দেওয়ার জন্য গ্রামের মানুষকে আহ্বান জানানো। হয়। প্রশাসন সর্বদা সাধারণ ভোটারদের পাশে থাকবে বলেও আশ্বাসও দেন জেলা শাসক। এদিন জেলাশাসক ছাড়াও উপস্থিত ছিলেন ছিলেন, কৃষ্ণনগর সদর মহকুমা শাসক অতিরিক্ত জেলাশাসক সাধারণ অতিরিক্ত জেলা শাসক জেলা পরিষদ সহ নির্বাচন প্রক্রিয়ার সাথে যুক্ত অন্যান্য আধিকারিকরা। এরপর
স্বরূপগঞ্জ ঘাট থেকে জলপথে নৌকায় বাউল লোকসংগীত শিল্পী সমন্বয়ে মায়াপুর ঘাটে যান ভাগীরথী ও জলঙ্গি নদী তীরবর্তী ভোটারদের উৎসাহিত করতে। এরপর মায়াপুরে একটি ভোটগ্রহণ কেন্দ্রে গিয়ে সেখানে বিদেশি ভোটার যিনি ভারতের নাগরিকত্ব পেয়ে দীর্ঘ পাঁচ টি নির্বাচনে ভোট দিয়েছেন তার সাথেও কথা বলেন। সেখান থেকে তিনি জলপথে চলে যান কৃষ্ণনগর ২ নম্বর ব্লকের বেলপুকুর। সেখানেও সাধারণ মানুষের সাথে কথা বলা সহ সাধারণ মানুষকে ভোট দানে উৎসাহিত করেন।