যে গরিবের টাকা লুট করেছে তাঁকে জেলে যেতে হবেই- বর্ধমানের রসুলপুরের জনসভা থেকে হুঁশিয়ারি দেন অমিত শাহ।

0
44

পূর্ব বর্ধমান, রামকৃষ্ণ চক্রবর্তীঃ- মঙ্গলবার পূর্ব বর্ধমানের মেমারি রসুলপুরে জনসভা করেন অমিত শাহ। বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র ও সমবায় মন্ত্রী অমিত শাহ বলেন , যার মন্ত্রীর ঘর থেকে একান্ন কোটি টাকা উদ্ধার হয়, তাঁকে তো জেলে যেতেই হবে। আপনি গরিবের টাকা লুট করেছেন মমতা দিদি।

মোদীজির পাঠানো দশ লক্ষ কোটি টাকা লুট করেছে আপনি ও আপনার সরকার বলেও তীব্র ভাষায় আক্রমণ শাঁনান অমিত শাহ।

মঙ্গলবারের সভা থেকে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করেন শাহ। তাঁর কথায়, মমতাদি ভাইপোকে মুখ্যমন্ত্রী বানাতে চান। বাংলার মানুষই ঠিক করবে, তাঁরা ভাইপোর রাজত্ব চায় নাকি মোদীজির সুশাসন চায়। মোদীকে ফের প্রধানমন্ত্রী করতে বর্ধমান পূর্বের বিজেপি প্রার্থী অসীম সরকারকেও জেতানোর আবেদন জানান অমিত শাহ।

উন্নয়ন ইস্যুতেও মঙ্গলবার তৃণমূল সরকারকে কড়া  ভাষায় আক্রমণ করেন শাহ। একই সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের মানুষের জন্য কী কী করেছেন, তার খতিয়ান দেন। তিনি বলেন, বারো কোটি মানুষের বাড়িতে শৌচালয় তৈরি করে দিয়েছেন মোদীজি। একই সঙ্গে চার কোটি মানুষকে পাকা ঘর করে দেওয়া হয়েছে। আর মোদীজির পাঠানো উন্নয়নের পুরো টাকাটা বাংলার সরকার লুট করে নিয়েছে।

রাম মন্দির ইস্যুতে এদিন শাহ কংগ্রেস-তৃণমূল এবং বামেদের একযোগে আক্রমণ করেন। তাঁর কথায়, মোদীজি ক্ষমতায় এসে রাম মন্দির মামলা জিতেছেন, ভূমি পুজো করেছেন এবং রামলালার প্রাণ প্রতিষ্ঠাও করেছেন। আর তৃণমূল-কংগ্রেস এবং কমিউনিস্টরা রাম মন্দিরের বিরোধিতা করেছে।

তৃণমূল সরকার কেন্দ্রের প্রকল্পগুলির নাম পরিবর্তন করে দিচ্ছে বলে বর্ধমানে সভা থেকে অভিযোগ করেন অমিত শাহ। তিনি বলেন, মমতা দিদির সরকার কেন্দ্রীয় প্রকল্পগুলির নাম পরিবর্তন করে দিচ্ছে।