শ্রী নরেন্দ্র মোদী মহাশয়ের সমর্থনে সোনারপুরে ডঃ গঙ্গোপাধ্যায়ের জনসংযোগ যাত্রা ও পথসভা।

0
15

যাদবপুর, নিজস্ব সংবাদদাতা:- দ্বিতীয় দফার ভোট শেষ হতেই আরো জোরদার প্রচার শুরু হয়েছে যাদবপুরে। লোকসভা নির্বাচন প্রচারে প্রচন্ড গরমকে উপেক্ষা করে ভোট প্রচারে ঝাঁপিয়ে পড়েছে বিভিন্ন রাজনৈতিক দল গুলো। এদিন সোনারপুর উত্তর, মন্ডল ৫ , বাঘেরখোল থেকে রক্ষিতের মোড় পর্যন্ত শ্রী নরেন্দ্র মোদী মহাশয়ের সমর্থনে জনসংযোগ যাত্রা অনুষ্ঠিত হয়। অংশ নিয়েছিলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গঙ্গোপাধ্যায় মহাশয়। সাধারণ মানুষের পক্ষ থেকে ৮ থেকে ৮০ সকলেই রাস্তার পাশে প্রতীক্ষায় সাংসদ কে আশীর্বাদ করার । নরেন্দ্র মোদির বিভিন্ন উন্নয়ন এবং জয় শ্রীরাম ধ্বনিতে মুখরিত হয় সমগ্র এলাকা। দীর্ঘকাল ভাঙ্গড়ের মানুষ যে অবহেলা – বঞ্চনা – হিংসা সহ্য করেছেন তার অবসান ঘটানোর আশ্বাস দেন ডঃ অনির্বান গঙ্গোপাধ্যায়।

পাশাপাশি এদিন শ্রী নরেন্দ্র মোদী মহাশয়ের সমর্থনে যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডঃ অনির্বাণ গাঙ্গুলি মহাশয়ের এক পথ সভা অনুষ্ঠিত হয়। পথসভা থেকে তিনি বিরোধীদের তীব্র ভাষায় আক্রমণ করে বলেন, দীশাহীন দিগভ্রান্ত জোট গড়ে কিছু দল শ্রী নরেন্দ্র মোদী মহাশয়ের ব্যর্থ বিরোধিতা করছে। আদর্শহীন – লক্ষ্যহীন – তৃণমূল কংগ্রেস ও সিপিআইএম – এর অশুভ জোট হাজারো ষড়যন্ত্র করে বিজেপি কে হারাতে পারবে না। তাদের ক্ষমতা নেই শ্রী নরেন্দ্র মোদী মহাশয় কে পরাজিত করার। মানুষ আবারো শ্রী নরেন্দ্র মোদী মহাশয় কেই প্রধানমন্ত্রী নির্বাচিত করবেন, মানুষের আশা – ভরসা তাঁর ওপরেই আছে। অতীতে জয়ের সমস্ত রেকর্ড হয়তো ভেঙে যেতে চলেছে এবারে নির্বাচনে অভিমত সকলের। প্রখর রৌদ্রেও বিপুল পরিমাণে জনসমর্থন এবং মানুষের ভালোবাসা সেই ইঙ্গিত দেয়! কর্মী সমর্থকরা জানাচ্ছেন যাদবপুরের মানুষ তাঁকে দুহাত ভরে আশীর্বাদ করবে সে বিষয়ে নিশ্চিত তারা।

অন্যদিকে নরেন্দ্র মোদির বিভিন্ন জনমুখী প্রকল্পে মানুষ উপকৃত তবে বেশিরভাগ ক্ষেত্রেই এ রাজ্যের সরকার বিরোধীতা করতে গিয়ে সাধারণ মানুষকে ব্রাত্য রেখেছে । বরং কেন্দ্রের টাকা দিয়ে প্রকল্পের নাম পরিবর্তন করে একাধিক দুর্নীতি প্রকাশ্যে এসেছে। জেলে রয়েছে নেতা থেকে মন্ত্রী সকলে ই। স্থানীয় হোক কিংবা জেলা স্তরে বা রাজ্যস্তরের বিভিন্ন অন্যায় অত্যাচার ব্যভিচার একমাত্র প্রতিরোধ করতে পারবে বিজেপি তাই জয় শুধু সময়ের অপেক্ষা, অভিমত এমনটাই।