বিজেপি কর্মীর বাড়িতে ভাঙচুর করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

0
136

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: পঞ্চায়েত বোর্ড গঠন পর্ব চলছে। এরই মাঝেই এক বিজেপি কর্মীর বাড়ির ভাঙচুরের অভিযোগ উঠল রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। মঙ্গলবার গভীর রাতে ঘটনা ঘটেছে দিনহাটা ২ নম্বর ব্লকের বড় শাকদল এলাকায়। যার বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে ওই বিজেপি কর্মীর নাম অনিমেষ বর্মন। যদিও তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ তৃণমূলের তরফ থেকে অস্বীকার করা হয়েছে। পুলিশ ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে। কিন্তু ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

জানা গিয়েছে,এদিন রাতে একদল দুষ্কৃতী মুখে রীতিমতো কালো কাপড় বেঁধে দিনহাটা ২ নম্বর ব্লকের বড় শাকদল এলাকার বিজেপি কর্মী অনিমেষ বর্মনের বাড়িতে যায়। তারা বাড়ির মেইন গেটের তালা ভেঙে বাড়িতে ঢোকে। সেই সময় বাড়ির লোকজন প্রাণভয়ে বাড়ির পেছন দিয়ে পালিয়ে যায়। ওই দুষ্কৃতি দল বাড়িতে ঢুকে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এরপর তারা ঘরের আলমারি, ড্রেসিং টেবিল থেকে শুরু করে আসবাবপত্র ভাঙচুর করে। পাশাপাশি তারা লুটপাট চালায় বলে অভিযোগ। বেশ কিছু সময় তাণ্ডব চালিয়ে দুষ্কৃতীরা সেখান থেকে পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে সাহেবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে । এই ঘটনার পেছনে কোনো রাজনীতি রয়েছে, নাকি অন্য কোন অভিসন্ধি রয়েছে তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে পুলিশ এখনো পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে কাউকে গ্রেফতার করতে পারেনি।

  এ বিষয়ে বিজেপি কর্মী অনিমেষ বর্মন বলেন, আমি বিজেপি দল করি। সেই কারণে আমার ওপর নানাভাবে অত্যাচার চালিয়ে আসছে তৃণমূল কংগ্রেস। আক্রমণের ভয়ে আমি রাতে বাড়িতে থাকি না। এদিন রাতে তৃণমূলের লোকজন আমার বাড়িতে ঢোকে এবং তারা আমার বাড়ি ভাঙচুর করে। রাজ্যের মন্ত্রী উদয়ন গুহের নির্দেশেই আমার বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

যদিও এ বিষয়ে তৃণমূলের দিনহাটা ২ নম্বর ব্লক চেয়ারম্যান আব্দুল ছাত্তার বলেন, বড় শাকদল এলাকায় বিজেপি কর্মীর বাড়ি ভাঙচুরের সঙ্গে তৃণমূলের কোন কর্মী জড়িত নেই। বড় শাকদল গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তাপস দাস তৃণমূল ছেড়ে বিজেপি দলে যোগ দিয়েছেন। ফলে ওই এলাকায় নব্য বিজেপির সঙ্গে আদি বিজেপির একটা গোষ্ঠীদ্বন্দ্ব চলছে। এই গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। তৃণমূল কংগ্রেস এই ভাঙচুরের রাজনীতিতে বিশ্বাস করে না।