বিজয় মিছিল বার করে সন্ত্রাস সৃষ্টি করেছে বিজেপি, কংগ্রেস- সিপিআইএম জোট কর্মীরা এমনই অভিযোগ শাসক শিবিরের।

0
119

নিজস্ব সংবাদদাতা, মালদা:- শনিবার দিন ছিল মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের মহেন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের বোর্ড গঠন ছিল। কড়া পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে বোর্ড গঠন করে বাম, কংগ্রেসের ও নির্দলের জোট।বোর্ড গঠনের পরে উচ্ছ্বাসে মেতে উঠে বাম কংগ্রেসের কর্মী সমর্থকেরা। শুরু করে বিজয় মিছিল। মিছিল বার করে সন্ত্রাস সৃষ্টি করেছে বিজেপি, কংগ্রেস- সিপিআইএম জোট কর্মীরা এমনই অভিযোগ শাসক শিবিরের। কংগ্রেস- সিপিআইএম জোট কর্মীদের বেধড়ক মারধরে আহত দুই জনকে প্রাথমিক চিকিৎসার জন্য হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপতালে ভর্তি করা হয়। পরবর্তীতে গাংনদীয়া গ্রামের আহত তৃণমুল কর্মী সামিউল হক কে চাঁচল সুপার স্পিসিলিটি হাসপতালে স্থানান্তরিত করা হয়।অন্যদিকে রামপুরের একটি বাড়িতে ইট পাথর ছুঁড়ে হামলা চালানোর অভিযোগ উঠলো বাম কংগ্রেসের জোটের বিরুদ্ধে।
হরিশ্চন্দ্রপুর ১ নং ব্লকের পঞ্চায়েত সমিতির সদস্য স্বপন আলী বলেন, পঞ্চায়েতের বোর্ড গঠনের পর কংগ্রেস, সিপিআইএম ও বিজেপির লোকজন গ্রামে এসে লাঠি, হাসুয়া দিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মীদেরকে বেধড়ক ভাবে মারধর করে। আমার এই ঘটনার সঠিক বিচার চাই।
সিপিআইএম নেতা প্রণব দাস জানান, তৃণমুল কংগ্রেসের অভিযোগ ভিত্তিহীন, জোটের কোন ব্যাক্তি এই ঘটনার সাথে জড়িত নেই। প্রসাশনের মদতে মিথ্যা মামলায় জড়াতে চাইছে তৃণমূল।