দাসপুরে এক পরিবারে মা ও দুই সন্তানের মৃত্যু ঘিরে চাঞ্চল্য,চিকিৎসার গাফিলতিতে অভিযোগ,গ্রেফতার চিকিৎসক।

0
361

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- একই পরিবারে মা ও দুই সন্তানের মৃত্যু ঘিরে চাঞ্চল্য, চিকিৎসার গাফিলতিতে অভিযোগ, গ্রেপ্তার চিকিৎসক, ঘটনায় জানা যায় পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার জ্যোতগোর্বধন গ্রামের বাসিন্দা পেশায় সোনার কারিগর সুশান্ত বেরা স্ত্রী মৌমিতা বেরা (৩৪) মেয়ে অভিষিক্তা বেরা (১১) ও ছেলে অভিষেক বেরা (৮) একই পরিবারে ৩ জনের মৃত্যু হয়েছে।
পুলিশ সূত্রে খবর শুক্রবার থেকে সকলের বমি পায়খানা হতে থাকে আজ সকালে মৌমিতা ও তার ছেলে ও মেয়ে শারীরিক অসুস্থতা দেখা দেয়। সকালে অভিষেক কে দাসপুর ২ নম্বর ব্লকের সোনাখালি হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই অভিষেক এর মৃত্যু হয়।
অপরদিকে মৌমিতা ও অভিষিক্তর শারীরিক অসুস্থতার কারণে দাসপুর গৌরা এলাকায় এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হলে সন্ধ্যে নাগাদ মৃত্যু হয় তাদের । যদি একই পরিবারের তিনজন সদস্য এক দিনে মৃত্যু কি কারণে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে এসেছে দাসপুর থানায়। পুলিশের প্রাথমিক অনুমান খাদ্যে কোন প্রকার বিষক্রিয়ার কারণে মৃত্যু হতে পারে, যোদিও পুরো ঘটনা ময়নাতদন্ত রিপোর্ট আসার পরে জানা যাবে।
স্থানীয় সূত্রে জানাযায় এক দিন আগেই কর্মসূত্রে আবার বাইরে চলে যান সুশান্ত তারপরে হঠাৎ করে এই মৃত্যু। তদন্তে নেমে পুলিসের প্রাথমিক অনুমান, সঠিক সময়ে সঠিক চিকিৎসা না পাওয়ার ফলেই মৃত্যুর কোলে ঢলে পড়তে হয়েছে একই পরিবারের তিন সদস্যকে। এরপরই গ্রেপ্তার করা হয় চিকিৎসক অজিত পাত্রকে। ধৃতকে রবিবার ঘাটাল মহকুমা আদালতে তোলা হলে বিচারক দু দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে বলে জানিয়েছেন ঘাটাল আদালতের অ্যাসিস্টান্ট পাবলিক প্রসিকিউটর কমল সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here