তেলিয়ামুড়াতে স্বচ্ছ মন্দির অভিযান অনুষ্ঠিত হয়।

0
282

এিপুরা – তেলিয়ামুড়া, রাহুল দাসঃ-ভারতবর্ষের সাংস্কৃতিক নগরী বাবা বিশ্বনাথ মন্দিরের পুননির্মাণ এবং লোকার্পনের মহাপর্ব চলছে। দেশের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি সহ দেশের বিভিন্ন বরেণ্য ব্যক্তিদের উপস্থিতিতে কাশী বিশ্বনাথ মন্দিরে চলছে পূজার্চনা।
এই পূজার্চনার বার্তা গোটা দেশের রন্দ্রে রন্দ্রে পৌঁছে দেওয়ার জন্য অভিনব উদ্যোগ গ্রহণ করেছে ভারতীয় জনতা পার্টি। ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রান্তে দিব্য কাশি ভব্য কাশি এই স্লোগান দিয়ে নানান ধরনের সামাজিক এবং ধর্মীয় কর্মসূচি অব্যাহত। এরই অংশ হিসেবে আজ তেলিয়ামুড়াতে স্বচ্ছ মন্দির অভিযান অনুষ্ঠিত হয়।
সাড়াজাগানো আজকের এই মন্দির অভিযানটি অনুষ্ঠিত হয় 28 তেলিয়ামুড়া বিজেপি মণ্ডল কমিটির অন্তর্গত নয় নম্বর এবং ১০ নম্বর ওয়ার্ডে।
এই কর্মসূচিতে সাধারণ কর্মী সমর্থকদের সাথে ছিলেন তেলিয়ামুড়া পুর পরিষদের ভাইস চেয়ারম্যান মধুসূদন রায়, ছিলেন কাউন্সিলর অচিন্ত্য ভট্টাচার্য সহ মন্ডলের বিভিন্ন স্তরের নেতৃত্বরা।
এই কর্মসূচি সম্পর্কে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তেলিয়ামুড়া পৌর পরিষদের ভাইস চেয়ারম্যান মধুসূদন রায় বলেন ভারতীয় জনতা পার্টি শুধুমাত্র মন্দির বা মসজিদ পরিষ্কার-পরিচ্ছন্ন করেই ক্ষান্ত থাকে না, মূলত গোটা দেশ তথা সমাজকে স্বচ্ছ করে তোলার জন্য বরাবরই ভারতীয় জনতা পার্টি স্বচ্ছ ভারত অভিযান সংঘটিত করেছে। নিজের বাড়ি দেশ তথা সমাজকে প্রকৃত অর্থে স্বচ্ছ করার জন্য সমস্ত অংশের মানুষকে সচেতন হবার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here