ক্যানিংয়ে বিশ্ব বাংলা ফুটবল টুর্ণামেন্ট।

0
524

সুভাষ চন্দ্র দাশ, ক্যানিং —দক্ষিণ ২৪ পরগণা জেলার ক্যানিং ব্লকের ইটখোল গ্রাম পঞ্চায়েতের প্রগতি সংঘ আয়োজিত ১৬ দলের এক নকআউট বিশ্ব বাংলা ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হল।রাজ্যের বিভিন্ন প্রান্তের ১৬ টি ফুটবল টীম অংশ গ্রহণ করে। শনিবার সকালে দুই দিনের বিশ্ব বাংলা ফুটবল টুর্ণামেন্টের আনুষ্ঠানিক সূচনা করেন ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশরাম দাস। উপস্থিত ছিলেন ক্যানিং ১ ব্লক যুব তৃণমূল সভাপতি অরিত্র বোস,টুর্ণামেন্ট কমিটির কর্ণধর তথা ইটখোলা গ্রাম পঞ্চায়েত উপ প্রধান খতিব সরদা,মাতলা ২ পঞ্চায়েত প্রধান উত্তম দাস,জেলাপরিষদ সদস্য সুশীল সরদার,তপন সাহা,মহসীন মোল্লা সহ অন্যান্য বিশিষ্টরা।
ইটখোলা গ্রাম পঞ্চায়েতের প্রগতি সংঘের মাঠে ষষ্ঠ বর্ষের  ফুটবল টুর্ণামেন্টের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় ‘আমরা সবাই’ ও ‘রাখিবুল সেলাই সেন্টার’ এর মধ্যে।
ম্যাচে ৪-০ গোলে জয়লাভ করে ‘রাখিবুল সেলাই সেন্টার’। প্রথম ম্যাচেই হ্যাট্রিক গোল করে সেরা নির্বাচিত হন জয়ী দলের বিদেশী ফুটবলার ক্রিস্টোফার।এদিন এমন বিশ্ব বাংলা ফুটবল টুর্ণামেন্টে প্রায় ১০ হাজার ফুটবল প্রেমী দর্শক মাঠে উপস্থিত ছিলেন,পাশাপাশি মহিলা দর্শকদের সংখ্যা ছিল নজরকাড়া।
টুর্ণামেন্ট কমিটির অন্যতম কর্নধর খতিব সরদার বলেন ‘বাঙালীর প্রিয় ফুটবল খেলায় দর্শকদের যে উপচে পড়া ভীড় হয়েছে, তা আগামী দিনে একটি স্টেডিয়াম অত্যন্ত প্রয়োজন। আমরা বিধায়কের সাথে আলোচনা করেছি যাতে করে ক্রীড়া প্রেমী দর্শকরা সুস্থ ভাবে যে কোন টুর্ণমেন্ট দেখে আনন্দ উপভোগ করতে পারে।’
টুর্ণামেন্ট কমিটি সুত্রে জানা গিয়েছে রবিবার অনুষ্ঠিত হবে বিশ্ব বাংলা ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here