বিজেপি কর্মীর জমি দখলের অভিযোগ তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।

0
311

মনিরুল হক, কোচবিহার: বিজেপি পার্টি করায় দোকানের সামনে টিনের বেড়া ও এক ব্যাক্তির জমি দখল করে পার্টি অফিস তৈরি করার অভিযোগে উঠলো তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে,অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।
জানা যায় মাথাভাঙ্গা দুই নং ব্লকের লতাপাতা গ্রাম পঞ্চায়েতের সাউদেরবস পুঁটিমারী বাজার সংলগ্ন এলাকায় সুনীল মন্ডল নামে এক ব্যাক্তির জমি জবরদখল করে পার্টি অফিস তৈরি করে বলে অভিযোগ।

সুনীল মণ্ডলের স্ত্রী রেখা মন্ডল বলেন, আমরা বর্তমানে আমরা বিজেপি করি বারবার আমাদের বাড়িঘর ভেঙ্গে দিচ্ছে, এবার আমাদের লাউ কুমড়ো ইত্যাদি নষ্ট করে দিয়ে জমি দখল করে পার্টি অফিস তৈরি করে।আমাদের বৈধ কাগজ পত্র আছে। অন্যদিকে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ফনি রায় অস্বীকার করে বলেন ওই জমি পার্টির নামের রয়েছে এবং আমাদের বৈধ কাগজ পত্রও আছে, আমরা জমিটি কিনে নিয়েছি।

অন্যদিকে পুঁটিমারী বাজারে এক ব্যাক্তির দোকানের সামনে টিনের বেড়া দিয়ে ব্যাবসা বন্ধ করে দেয় বলে অভিযোগ উঠে হাট কমিটি ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে , অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কংগ্রেস ও হাট কমিটি। এই বিষয়ে মাথাভাঙ্গা দুই নং ব্লকের বিষয়ক সুশীল বর্মন বলেন গোটা রাজ্য জুড়ে তৃণমূল যে সন্ত্রাস করছে ভোটের পর থেকে এটা তারই প্রমাণ,এখনো সন্ত্রাস চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here