সিতাইয়ে বিজেপিতে ভাঙন, উদয়নের হাত ধরে তৃণমূলে যোগ দিল দুই বিজেপি নেতা।

0
214

মনিরুল হক, কোচবিহার: সিতাই ব্লক এ বিজেপিতে ভাঙ্গন! তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন দুই বিজেপি নেতৃত্ব। শনিবার সকালে দিনহাটা শহরে বাবু পাড়া এলাকায় তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা কমিটির চেয়ারম্যান তথা দিনহাটা বিধানসভা কেন্দ্রের বিধায়ক উদয়ন গুহর হাত ধরে তৃণমূল কংগ্রেসের যোগ দিলেন বিজেপি নেতা বিবেক ভদ্র ও ধরণী কান্ত সরকার। এই দুই বিজেপি নেতৃত্ব বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে নাম লেখান। বিধানসভা নির্বাচনের সময় তাদের বিজেপির হয়েও প্রচার করতে দেখা যায়। হঠাৎই তাদের বিজেপিতে মোহভঙ্গ দেখা দেওয়ায় পুনরায় তারা তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বলে জানা গেছে।

এদিন যোগদানের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিবেক ভদ্র জানান, তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বস্ত সৈনিক। সিতাই এলাকায় শান্তি প্রতিষ্ঠা করার লক্ষ্যে মমতা বন্দ্যোপাধ্যায়ের একজন কর্মী হিসেবে তিনি লড়াই করে যাবেন। দলের সাথে কিছুটা মনোমালিন্য হওয়ার তিনি সরে গিয়েছিলেন বলেও জানান তিনি।

অন্যদিকে ধরণী কান্ত সরকার বলেন, সিতাই ব্লকের তৃণমূল কংগ্রেসের যারা নেতৃত্ব দিয়েছিল তাদের নানান রকম অত্যাচারের ফলে তিনি নিজেকে সরিয়ে দিয়েছিলেন। বাধ্য হয়ে দল ত্যাগ করতে হয় তাকে। দল ত্যাগ করেও বিজেপিতে কোনভাবেই সাংগঠনিক কাজ কর্ম করতে পারছিলেন না। তাই ফের পুনরায় তৃণমূল কংগ্রেসের ফিরে এলেন বলে তিনি জানান।

কোচবিহার জেলা তৃণমূলের চেয়ারম্যান উদয়ন গুহ বলেন, তারা দলে ফিরে আসায় সিতাই ব্লক এ সংগঠন আরো শক্তিশালী হলো। আগামী দি নেতারা বিজেপির বিরুদ্ধে লড়াই করবে এমনটাই তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here