হারিয়ে যাওয়া শিশুকে খুঁজে দিলেন স্বয়ং বিধায়ক।

0
546

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – হারিয়ে যাওয়া আদরের সন্তান কে খুঁজে পেয়ে তার বাবা-মায়ের হাতে তুলেদিলেন স্বয়ং এলাকার বিধায়ক।ক্যানিং থানার অর্ন্তগত তাঁতকল পাড়ার বছর ১১ বয়সের নাবালক নবজিৎ মন্ডল।১৮ ডিসেম্বর শনিবার সকালে আচমকা বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় ওই নাবালক। নবজিতের বাবা তপন মন্ডল সহ পরিবারের লোকজন নবজিৎ কে না পেয়ে কান্নায় ভেঙে পড়েন। এমন ঘটনার কথা পৌঁছায় ক্যানিং পশ্চিম বিধানসভার বিধায়ক পরেশরাম দাস এর কাছে।শিশুটির খোঁজ পেতে তিনি নিখোঁজ নাবালকের ছবি ফেসবুক এ পোস্ট করেন এবং তিনিও তাঁর অনুগামীরা এলাকায় খোঁজখবর শুরু করেন। দীর্ঘ উৎকন্ঠার পর শনিবার সন্ধ্যায় খবর আসে শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনের গৌড়দহ ষ্টেশনের কাছে ওই নাবালক কে দেখতে পাওয়া গেছে।বিধায়ক পরেশরাম দাসের নির্দেশে তাঁর অনুগামীরা গৌড়দহ ষ্টেশন চত্বরে গিয়ে খোঁজ করে নাবালকের হদিশ পেয়ে যায়। তাকে উদ্ধার করে নিয়ে আসেন বিধায়কের কাছে। এরপর বিধায়ক নিজেই ওই নাবালক কে তার পরিবারের হাতে তুলে দেয়।
হারিয়ে যাওয়া নাবালক কে উদ্ধার করে তার পরিবারের হাতে তুলে দিতে পেরে খুশি বিধায়ক। তিনি জানিয়েছে ‘হারিয়ে যাওয়া সন্তান কে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে পেরে আনন্দিত। ’
অন্যদিকে বিধায়ক পরেশরাম দাসের এমন স্বতঃষ্ফূর্ত উদ্যোগ কে প্রশংসা করেছেন এলাকার সাধারণ মানুজন সহ নবজিৎ মন্ডলের পরিবার পরিজন। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here