পাঁশকুড়ার বইমেলাকে সামনে রেখে প্রস্তুতি সভা বইমেলা কর্তৃপক্ষের

0
451

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া পৌরসভার অন্তর্গত এক বেসরকারি আবাসনে মঙ্গলবার জেলা বইমেলা নিয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জেনে গিয়েছে আগামী ৮ই জানুয়ারি থেকে ১৪ই জানুয়ারি পর্যন্ত সাত দিন ধরে চলবে পাঁশকুড়া বই মেলা। বিশেষত ভাবে কোভিড বিধি মেনে চলবে বইমেলা। যেখানে ৬০ এর অধিক বিভিন্ন ধরনের স্টল থাকবে, পাশাপাশি হস্তশিল্প সহ বিভিন্ন ধরনের সামগ্রিক ও থাকবে এই মেলায়। মেলার মধ্যে কোন প্রকার আগুন ব্যবহার করা যাবে না বলে জানিয়েছেন মেলা কর্তৃপক্ষ। মেলার উদ্বোধন করবেন মন্ত্রী সিদ্দিকুল্লা চৌধুরী, মৎস্যমন্ত্রী অখিল গিরি, সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র সহ বিশিষ্টজনেরা। এই মেলায় ৭৫ তম স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে স্বাধীনতা সংগ্রামীদের স্টল থাকবে, তাম্রলিপ্ত জেলার পটভূমির স্টল থাকবে , পাশাপাশি আরো অন্যান্য নিদর্শন থাকবে বিভিন্ন স্টলগুলোতে।
যে কারণে পাঁশকুড়ার বুকে প্রথম বইমেলার শুভ সূচনা হওয়ার জন্য তারই প্রস্তুতি সভা হয়।
এই সভায় উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার এডিএম সৌভিক চট্টোপাধ্যায়, জেলা লাইব্রেরী অফিসার বিদ্যুৎ দাস, কোলাঘাটের এমএলএ বিপ্লব রায় চৌধুরী, এগরার এমএলএ তরুন মাইতি, পাঁশকুড়া পৌরসভার চেয়ারম্যান নন্দকুমার মিশ্র , পাঁশকুড়ার বিডিও ধেনধুপ ভূটীয়া,পাঁশকুড়া থানার আইসি আশিস মজুমদার, কাউন্সিলর শেখ সমিরুদ্দীন সহ একাধিক পৌরসভার কাউন্সিলর,পাবলিশার্স ও বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here