মায়ের মৃত্যু বার্ষিকীকে সামনে রেখে অভিনব উদ্যোগ নিয়ে এগিয়ে এলো মালদহের বৈষ্ণবনগর থানার জয়েনপুরের নিবাসী রিয়াজ উদ্দিন বিশ্বাস।

0
209

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-মায়ের মৃত্যু বার্ষিকীকে সামনে রেখে অভিনব উদ্যোগ নিয়ে এগিয়ে এলো মালদহের বৈষ্ণবনগর থানার জয়েনপুরের নিবাসী রিয়াজ উদ্দিন বিশ্বাস।যে ভাবে জাঁকিয়ে বসেছে শীত আর অন্যদিকে মালদা ব্লাড ব্যাংকে রক্তের ভার শূন্য। এমন পরিস্থিতিতে অভিনব উদ্যোগ নিয়ে রক্তের সঙ্কট মেটাতে এগিয়ে এল গোটা পরিবার রক্তদানে। রিয়াজউদ্দিন বিশ্বাসের মা গত বছর মারা গিয়েছেন আর মায়ের স্মৃতি আগলে রাখতে পরিবারের সকল সদস্য মিলে স্বেচ্ছা রক্তদান ও দুস্থদের মধ্যে শীত বস্ত্র বিতরণের মাধ্যমে উক্ত মহিয়সী রমনীর প্রতি শ্রদ্ধার্ঘ্য নিবেদিত করেন।
পরিবারের দুজন মহিলা সমেত মোট ২৩ জন স্বেচ্ছা রক্তদান করেন।
এই মহৎ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাননীয় নাজির হোসেন,আক্তার বাবু,গোলাম মোস্তফা,অরুণ সরকার, ইমতিয়াজ আহমেদ, যুবরাজ ত্রিবেদী, তফিকুল ইসলাম সহ আরো বিশিষ্ট জনেরা।
“রক্তদান,মহৎ দান ,রক্তদান, জীবন দান “‌ এই অঙ্গীকার নিয়ে অতিমারী পরিস্থিতিতে রক্ত সঙ্কট মোকাবেলায় সামাজিক দায়বদ্ধতায় এই মহতী কর্মযজ্ঞে অংশগ্রহণকারী রক্তদাতা, রক্ত সংগ্রাহক চিকিৎসা কর্মীবাহিনী ও সহযোগী সমস্ত সমাজ সচেতন ব‍্যক্তির প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন রিয়াজউদ্দিন মহাশয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here