বামফ্রন্টে ফিরে গিয়ে দম দেখানোর চ্যালেঞ্জ, এবার নাম না করে তৃণমূল বিধায়ক উদয়ন গুহকে বিঁধলেন রবীন্দ্রনাথ ঘোষ।

0
434

মনিরুল হক, কোচবিহারঃ এবার নাম না করে দলের বিধায়ক উদয়ন গুহকে পাল্টা আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সহ সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ। আজ তুফানগঞ্জের চিলাখানায় রবীন্দ্রনাথ ঘোষের নেতৃত্বে বিশাল মিছিল করে তৃণমূল কংগ্রেসের শ্রমিক সংগঠন। ওই মিছিলের পরে একটি সভা অনুষ্ঠিত হয়।
ওই সভায় রবীন্দ্রনাথ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল শ্রমিক কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি পরিমল বর্মণ, তৃণমূল কিষান ক্ষেত মজুর সংগঠনের জেলা সভাপতি খোকন মিয়াঁ, সংখ্যালঘু সেলের জেলা সভাপতি মোজাফফর আহমেদ, তৃণমূল মহিলা কংগ্রেসের জেলা সভাপতি শুচিস্মিতা দত্ত শর্মা সহ বেশ কয়েকজন নেতৃত্ব।
সেখানে বক্তব্য রাখতে গিয়ে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, “উনি সিপিআইএমের বিরুদ্ধে কিছু বলেন না। কেননা ওনার জন্ম হয়েছে বামফ্রন্টের ঘরে। জন্মদাতার বিরুদ্ধে কিছু বলতে তাই ওনার বাধে।”
এখানেই শেষ নয়, আরও তীব্র আক্রমণ করে বলেন, “যদি দম থাকে তাহলে যেখান থেকে এসেছিলেন, সেখানে গিয়ে দম দেখাক। তাহলে বুঝবো। দলের নাম করে সভা ডেকে দলের লোকের নামেই গালাগাল দেওয়া, কোন ভাবেই মেনে নেওয়া হবে না।”
রাজ্যের কৃষকরা সমস্ত কিছু জানেন বলে এদিন সভায় বক্তব্য রাখার সময় উল্লেখ করেন রবীন্দ্রনাথ বাবু। রাজনৈতিক মহলের ধারনা বীজ ক্যালেংকারি নিয়ে এক সময় উদয়ন গুহের বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রসঙ্গ টেনে এদিন বক্তব্যে কৃষকরা সব জানেন বলে রবীন্দ্রনাথ বাবু উল্লেখ করেছেন।
সম্প্রতি তুফানগঞ্জের নাটাবাড়ি হাই স্কুলের মাঠে তৃণমূলের এক সভায় উদয়ন গুহ নাম না করে রবীন্দ্রনাথ ঘোষ ও তাঁর ছেলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন, এদিন সভায় তারই পাল্টা বক্তব্য দেওয়া হল বলে মনে করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here