২০৪ গ্রাম সোনা সহ বিভিন্ন চুরির সঙ্গে জড়িত সন্দেহে গ্রেফতার চার দুষ্কৃতী।

0
145

জলপাইগুড়ি, নিজস্ব সংবাদদাতাঃ- জলপাইগুড়ি শহরে একের পর এক চুরির ঘটনার অনেকটাই রাস টানলো পুলিশ, ২০৪ গ্রাম সোনা সহ বিভিন্ন চুরির সঙ্গে জড়িত সন্দেহে গ্রেফতার চার দুষ্কৃতী।

শারদীয় উৎসবের সময় শহর জলপাইগুড়িতে একাধিক চুরির ঘটনা ঘটেছিলো যা নিয়ে রীতিমতো জনমানসে ভীতির পাশাপাশি পুলিশ প্রশাসনের ওপর ক্ষোভ সৃষ্টি হয়েছিলো ।
তবে তদন্তে নেমে সম্প্রতি 2 সন্দেহভাজনকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার ধৃত জনকে নিয়ে শহরের বিভিন্ন এলাকায় চুরির ঘটনার পুনর্নির্মাণ করে পুলিশ। শহরে একাধিক চুরির ঘটনায় মোহিতনগরের বৈরাগী পাড়ার চঞ্চল রায় ওরফে মিঠুন, সারদাপল্লীর দীনেশ বারুই ও বয়েলখানা বাজার এলাকার রবি পালকে সম্প্রতি গ্রেপ্তার করে পুলিশ। রিমান্ডে নিয়ে তাদের টানা জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। শহরের একাধিক চুরির ঘটনায় ধৃতরা জড়িত রয়েছে বলে দাবি পুলিশের শুধু তাই নয় চুরির ঘটনা গুলোতে আরও দুজন জড়িত ছিলো বলেও ধৃতরা জানায় ,এরপরেই চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আরো দুজনকে বৃহস্পতিবার গ্রেফতার করে কোতয়ালী থানার সাদা পোশাকে পুলিশ দল। এই প্রসঙ্গে বৃহস্পতিবার সন্ধ্যায় কোতয়ালী থানায় এক সাংবাদিক সম্মেলনে আই সি অর্ঘ্য সরকার জানান,মোট চার জনকে এখন পর্যন্ত গ্রেফতার করা হয়েছে এবং চুরি যাওয়া সোনা দুষ্কৃতীরা গলিয়ে ফেলেছিল, সেই গোলানো সোনা মোট 204 গ্রাম এদের কাছ থেকে উদ্ধার করতে পেরেছে পুলিশ, এদের পেছনে আর কে বা কারা রয়েছে তা তদন্ত করে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here