তৃণমূলের প্রতিষ্ঠা দিবস উপলক্ষে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ফল বিতরণ করল মহিলা ৩ শ্রমিক তৃণমূল কংগ্রেসের কর্মীরা।

0
224

মনিরুল হক, কোচবিহারঃ সারা রাজ্যের সাথে সাথে পালিত হল তৃণমূল কংগ্রেসের ২৫ তম প্রতিষ্ঠা দিবস। নতুন বছরে এই দিনটি মহাসমারোহে সারা কোচবিহার জেলার বিভিন্ন স্থানের সঙ্গে মাথাভাঙ্গা পালন করা হচ্ছে। এদিন মাথাভাঙ্গার বিভিন্ন স্থানে বিভিন্ন শাখা সংগঠনের পক্ষ থেকে তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা উত্তোলন করা হয়। তারপর বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহণ করেন তারা। আজ মাথাভাঙা শহর ব্লক তৃণমূল কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দলীয় পতাকা উত্তোলনের পর মাথাভাঙ্গা মহাকুমা হাসপাতালে গিয়ে রোগীদের হাতে মিষ্টির প্যাকেট এবং ফলের প্যাকেট বিতরণ করেন তৃণমূল মহিলা কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেস।
এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন তৃণমূল মহিলা কংগ্রেস এর মাথাভাঙা শহর ব্লক সভানেত্রী আসমিনা বেগম। তৃণমূল শ্রমিক কংগ্রেসের মধ্যে উপস্থিত ছিলেন, তৃণমূল শ্রমিক কংগ্রেস কোচবিহার জেলার সাধারণ সম্পাদক আলী যার রহমান, তৃণমূল শ্রমিক কংগ্রেসের মাথাভাঙ্গা ১ নং ব্লক সভাপতি মজিরুল হোসেন, সংগঠনের শহর ব্লক সভাপতি কৃষ্ণ সাহা প্রমুখ নেতৃবৃন্দ।
এদিন নেতৃত্বরা বলেন, আজকে দলের ২৫ তম প্রতিষ্ঠা দিবস। মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আজকে থেকে ধারাবাহিক কর্মসূচি চলবে। সামনে পৌরসভা নির্বাচন এই নির্বাচনেও জেলার শাখা সংগঠনগুলো দলের প্রার্থীদের জেতানোর ক্ষেত্রে প্রচার অভিযানে অংশগ্রহণ করবে জোর কদমে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here