প্রধানমন্ত্রীকে হত্যার ষড়যন্ত্রর প্রতিবাদে এবং পাঞ্জাব পুলিশের নিষ্ক্রিয় ভূমিকার বিরুদ্ধে সারা রাজ্যের মতন নদীয়ার রাজপথেও মোমবাতি মিছিল বিজেপি কর্মী সমর্থকদের।

0
199

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তাহীনতা এবং পাঞ্জাব পুলিশের এ বিষয়ে উদাসীনতা কে দায়ী করে রাজ্যের বিভিন্ন জেলার মতন নদীয়াতেও বিজেপি কর্মী সমর্থকদের মৌন মোমবাতি মিছিল লক্ষ্য করা গেলো।
কৃষ্ণনগর উত্তর সাংগঠনিক বিজেপি জেলা অফিস এর সামনে থেকে মহিলা শ্রমিক এবং যুব মোর্চা নেতৃত্বর এক সুবিশাল মোমবাতি মিছিল সমাপ্ত হয় পোস্ট অফিসের মোড়ে। অন্যদিকে রানাঘাট দক্ষিণ সাংগঠনিক জেলার পার্টি অফিস থেকে একটি মৌন মোমবাতি মিছিল শহর পরিক্রমা করে বিধায়ক তথা নদিয়া দক্ষিণ সাংগঠনিক বিজেপি সভাপতি পার্থসারথি চ্যাটার্জী। দুটি প্রতিবাদী মিছিলেই ধিক্কার জানানো হয় পাঞ্জাব সরকার এবং সে রাজ্যের পুলিশ কে। বিজেপি সভাপতি
পার্থসারথি চ্যাটার্জী জানান, এই পাঞ্জাবের কু চক্রান্তে অতীতে ভারতবাসী এক প্রধানমন্ত্রীকে হারিয়েছিলো। আবারো সেই চক্রান্ত, আগামীকাল প্রতিটি শক্তি প্রমুখ এবং শহর মন্ডলে মোমবাতি মিছিলের নির্দেশ দেওয়া হয়েছে। মহিলা মোর্চার পক্ষ থেকে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে ঈশ্বরের কাছে মৃত্যুঞ্জয়ী স্ত্রোত মন্ত্র উচ্চারিত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here