বিধায়ককে খুঁজে পাওয়া যায় না, আর তার জন্যই প্রয়োজন অফিস, চাকদহ বিধায়ক কার্যালয় উদ্বোধনে জানালেন মহিলা মোর্চার সম্পাদিকা।

0
444

নদীয়া, নিজস্ব সংবাদদাতা:- চাকদাহ বিধানসভার বিধায়ক বঙ্কিম ঘোষকে খুঁজে পান না অনেকেই , কথাটা এতদিন সাধারণ মানুষের মধ্যে ঘোরাফেরা করলেও, আজ প্রকাশ্যেই সেকথা মানলেন চাকদহ জেড পি 42 মন্ডলের মহিলা মোর্চার সম্পাদিকা পাপিয়া সিংহ রায়। তিনি বলেন এতদিন পর্যন্ত মানুষের যে অভিযোগ ছিলো, তা আজ পূরণ হতে চলেছে চাকদহ বিডিও অফিসের কাছে বিধায়ক কার্যালয় উদ্বোধন হওয়ার পর। তিনি জানান এখানে বিধায়ক সপ্তাহে তিন দিন বসবেন।
যদিও বিধায়ক বঙ্কিম ঘোষ, তাকে না খুঁজে পাওয়ার বিষয়ে বলেন, তৃণমূলের নেতৃত্ব তাদের পেটুয়া দু-একটি সংবাদমাধ্যমে এ কথা রটিয়ে থাকেন, সাধারণ মানুষের এ ধরনের কোনো অভিযোগ নেই।
আজকের এই কার্যালয় উদ্বোধন এ উপস্থিত ছিলেন নদীয়া দক্ষিণ জেলা বিজেপি সভাপতি তথা রানাঘাট উত্তর পশ্চিম বিধানসভার বিধায়ক পার্থসারথি চ্যাটার্জী সহ বিজেপি জেলা কমিটি সদস্যবৃন্দ, মহিলা এবং শ্রমিক মোর্চার নেতৃত্ব চাকদহ বিভিন্ন মন্ডল সভাপতি এবং শক্তি প্রমুখরা। এদিন তৃণমূল থেকে শতাধিক কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করে বলে দলের পক্ষ থেকে দাবি করা হয়।
যদিও করোনা পরিস্থিতি ভয়াবহতার কারণে রাজ্যের মুখ্যমন্ত্রী কেন্দ্রে প্রধানমন্ত্রী ভার্চুয়াল অনুষ্ঠান করছেন, সেখান স্বল্প এই জায়গায় দুই শতাধিক মানুষ কিভাবে একত্রিত হতে পারেন তা নিয়ে উঠছে প্রশ্ন। যেখানে চাকদা ব্লক স্বাস্থ্য অধিকর্তা সহ বিভিন্ন স্বাস্থ্য কর্মী এবং প্রশাসন পর্যন্ত আক্রান্ত হয়েছে করোনায়, প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা সেখানে এ ধরনের অনুষ্ঠান নিয়ে সচেতন নাগরিকদের মধ্যে বাড়ছে জল্পনা।