এক অনাথ বৃদ্ধের পাশে দাঁড়ালেন বিডিও ও গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।

0
325

মনিরুল হক, কোচবিহার:এক অনাথ বৃদ্ধের পাশে দাঁড়ালেন বিডিও ও গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ২ নং ব্লক ভানুকুমারী ১ নং গ্রাম পঞ্চায়েত এলাকায়।
প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন এক অনাথ বৃদ্ধের খবর শুনেই ওই বৃদ্ধেকে স্থানীয় একটি হোমে পাঠানোর পাশাপাশি তার সবরকম দায়িত্ব নিলেন তুফানগঞ্জ ২ নং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক প্রসেনজিৎ কুণ্ডু সহ ভানুকুমারী এক নং গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।
জানা যায়, কোচবিহার জেলার তুফানগঞ্জ ২ নং ব্লকের অন্তর্গত নাগারখানা এলাকায় ভাইভাই সংঘ নামে ক্লাবে দীর্ঘদিন থেকে আশ্রয় নেন বয়স সত্তরের এক বৃদ্ধ। দিনের বেলায় মানুষের বাড়িতে কাজ করে রাত্রি কাটাতেন ওই ক্লাবেই, হটাৎই তিনি অসুস্থ হওয়ায় স্থানীয় ক্লাবের মেম্বাররা চিকিৎসার জন্য তাকে ভানুকুমারি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসেন।
সেই চিকিৎসা কেন্দ্রের কর্তব্যরত মৌমিতা পাল এর কাছে খবর পেয়ে শীতবস্ত্র, ফল ও ওষুধ দিয়ে সেই বৃদ্ধের পাশে দাঁড়ায় ভানুকুমারী এক নং গ্রাম পঞ্চায়েত তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা। অনাথ বৃদ্ধের আশ্রয়ের ব্যাপারে তুফানগঞ্জ ২ নং ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক প্রসেনজিৎ কুণ্ডুর সঙ্গে যোগাযোগ করেন তারা।
পরবর্তীতে বুধবার স্বামী বিবেকানন্দের জন্ম জয়ন্তী শুভ দিনটিকে বেছে নিয়ে ওই বৃদ্ধকে স্থানীয় একটি হোমে পাঠানোর পাশাপাশি ওই বৃদ্ধর সবরকম দায়িত্ব নেন তুফানগঞ্জ ২ নং ব্লক বিডিও প্রসেনজিৎ কুণ্ডু।