দীর্ঘদিনের দাবিকে মান্যতা দিয়ে প্রায় ১১০০ মিটার পাকা রাস্তা নির্মাণের সূচনা করলেন কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি।

0
269

মনিরুল হক, কোচবিহারঃ দীর্ঘদিনের দাবিকে মান্যতা দিয়ে প্রায় ১১০০ মিটার পাকা রাস্তা নির্মাণের শুভ সূচনা করলেন কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি উমকান্ত বর্মন। বুধবার ফলক উন্মোচন করেন জেলা সভাধিপতি উমকান্ত বর্মন, সঙ্গে ছিলেন মাথাভাঙ্গা ২ ব্লক সভাপতি দীপ্তি তরফদার রায়, তৃণমূল ব্লক সভাপতি প্রদীপ রঞ্জন রায় সহ স্থানীয় মান্যবর ব্যক্তিত্বরা।
জানা গিয়েছে, মাথাভাঙ্গা ২ ব্লকের লতাপাতা গ্রাম পঞ্চায়েতের কুশিয়ার হালেশ্বর উচ্চ বিদ্যালয় থেকে দ্বারিকামারি বাংলা গ্রাম সড়ক যোজনার রাস্তা পর্যত প্রায় ১১০০ মিটার রাস্তা বেহাল অবস্থায় রয়েছে। দুই দিকে পাকা রাস্তা থাকলেও এই টুকু রাস্তা বেহাল থাকায় এলাকা বাসীর দীর্ঘ দিনের দাবি ছিল। সেই দাবিকে মান্যতা দিয়ে বুধবার সেই রাস্তার উদ্বোধন হলো। জানা যায় জেলা পরিষদের পঞ্চদশ ফাইন্যান্স এর প্রায় ২০ লক্ষ, ৪১ হাজার টাকা ব্যয়ে এই রাস্তা নির্মিত হচ্ছে এই রাস্তা।
এ বিষয়ে কোচবিহার জেলা পরিষদের সভাধিপতি উমকান্ত বর্মন বলেন, এলাকাবাসীর দাবিকে মান্যতা দিয়ে জেলা পরিষদের পঞ্চদশ অর্থ পরিকল্পনার প্রায় ২০ লক্ষ ৪১ হাজার ৭৪৮ টাকা ব্যয়ে পাকা রাস্তা নির্মিত হচ্ছে। আজ তার শুভ সূচনা করা হলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here