মেলা বসানো ও তেতাস খেলা করানো কে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে মারপিট ।

0
198

নিজস্ব সংবাদদাতাঃ আবারো তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে এবার পৌষ সংক্রান্তির মেলা বসানো ও তেতাস খেলা করানো কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটল । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা পরিস্থিতি তৈরি হয় । শুক্রবার সকালে ঘটনাটি ঘটে বাঁকুড়া জেলা জয়পুর থানার অন্তর্গত বৈতলের যাদব নগর এলাকায় ।

সূত্র মারফত জানতে পারা যায় , প্রতিবছরই বৈতলের যাদবনগরে পৌষ সংক্রান্তির মেলা বসে । কিন্তু সেই মেলা ও তেতাস খেলা করানো বসানোকে কেন্দ্র করে এভাবে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে আসবে তা কেউই ভাবতে পারেনি । মেলা বসানোকে কেন্দ্র করে প্রথমে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে বচসা তারপর হাতাহাতি শুরু হয় । এই ঘটনায় দুই গোষ্ঠীর কমপক্ষে 15 জন আহত হন এবং একজনের অবস্থা আশঙ্কাজনক । তবে পুলিশ গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন । এই মুহূর্তে ঘটনাস্থলে মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী । আহত ব্যক্তিদের একজন কে জয়পুর গ্রামীন হাসপাতালে ও অপরজনকে বাঁকুড়া জেলা হাসপাতালে ভর্তি করা হয় এবং এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক । এই মুহূর্তে সেখানেই তিনি চিকিৎসাধীন রয়েছেন । তবে বারবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসাতে রীতিমতো চরম অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব ।

জয়পুর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি ইয়ামিন শেখ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন , একটি ঘটনা ঘটেছে শুনেছি তবে এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কোন যোগসূত্র নেই বলেই তিনি দাবি করেন । তিনি বলেন জঙ্গলে জুয়া খেলা হচ্ছিল এবং তখনই এই ঘটনার সূত্রপাত হয় ।

বাইট :- ইয়ার আলী খান ।
বাইট :- খেলাপথ খান ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here