করোণা সংক্রমণে সচেতনতায় রাস্তায় নেমে পথচারীদের নিজের হাতে মাক্স পড়ালেন রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন।

0
892

মালদা, নিজস্ব সংবাদদাতা:- করোণা সংক্রমণে সচেতনতায় রাস্তায় নেমে পথচারীদের নিজের হাতে মাক্স পড়ালেন রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। কালিয়াচক ১ ব্লক তৃণমূল নেতৃত্বের উদ্যোগে বিনামূল্যে সাধারণ মানুষকে মাক্স বিলি কর্মসূচি গ্রহণ করা হয় । সেই কর্মসূচিতেই মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট ব্লকের তৃণমূলের সভাপতি রাহুল বিশ্বাস সহ অন্যান্যরা ।

এদিন কালিয়াচক বাজার এলাকায় মন্ত্রী সাবিনা ইয়াসমিন বিভিন্ন পথচারীদের  মাস্ক পরিয়ে করোনার বিরুদ্ধে সচেতন করান। ভয়ঙ্কর এই মহামারী ঠেকাতে রাজ্য সরকার বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। এক্ষেত্রে সাধারণ মানুষকে নিজেদের থেকে আরও বেশি করে সতর্ক এবং সচেতন হতে হবে , সেকথাও এদিনের এই কর্মসূচির মাধ্যমে তুলে ধরেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন। এদিন বাজার এলাকায় বিভিন্ন ক্রেতা,  বিক্রেতাদের মাস্ক বিহীন অবস্থায় দেখতে পেয়ে তাদেরকে করোনা রুখতে মাক্স পড়ার পাশাপাশি সচেতন করেন।

মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, করোনার সংক্রমণ ঠেকানোর ক্ষেত্রে শুধু রাজ্য সরকার একাই দায়বদ্ধ নয় । এজন্য প্রত্যেক মানুষকে বিশেষ করে সচেতন হতে হবে । রাজ্য সরকার করোনা সংক্রমনের রুখতে একাধিক সিদ্ধান্ত গ্রহণ করেছে। এজন্য সাধারণ মানুষকে আরো বেশি করে সচেতন হওয়া দরকার। এদিন কালিয়াচক ১ ব্লকের বেশ কিছু এলাকায় পথচারী মানুষদের মাস্ক বিলি করা হয়েছে। গোটা জেলা জুড়ে এই কর্মসূচি চলছে । জেলা তৃণমূল নেতৃত্ব বিভিন্ন ব্লকে মাক্স বিলির পাশাপাশি করোণা সম্পর্কিত বিষয়ে মানুষকে সচেতন করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here