এক এসপি ও জওয়ান কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর বুধবার সকালে নিখোঁজ এসপি ও জওয়ানের মৃতদেহ উদ্ধার ক রল তেলিয়ামুড়া থানার পুলিশ।

0
225

তেলিয়ামুড়া, রাহুল দাস:- এক এসপি ও জওয়ান কয়েকদিন ধরে নিখোঁজ থাকার পর বুধবার সকালে নিখোঁজ এসপি ও জওয়ানের মৃতদেহ উদ্ধার ক রল তেলিয়ামুড়া থানার পুলিশ। ঘটনা তেলিয়ামুড়া থানাধীন ইতিহাস বিল সংলগ্ন শ্মশান ঘাট এলাকা থেকে। পরিবারের অভিযোগ কোথাও তাকে থেকে খুন করে এনে বাঁশ গাছের সাথে ঝুলিয়ে রাখা হয়। নিহত এসপি ও জওয়ান বিপ্লব দেবনাথ (৩৪)। পিতা গোপাল দেবনাথ।বাড়ি তেলিয়ামুড়া থানাধীন ইচারবিল এলাকায়।
মৃত এসপি ও জওয়ান তেলিয়ামুড়া থানায় ট্রেনিং অবস্থায় ছিল। গত রবিবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে বের হয়ে বিপ্লব আজ ঘরে ফিরে আসেনি।পরে পরিবারের লোকজনরা অনেক খোঁজাখুঁজি করে কোন উপায়ান্তর না দেখে তেলিয়ামুড়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করে। এদিকে নিখোঁজ ডায়েরি করার চারদিনের মাথায় অর্থাৎ বুধবার সকালে নিখোঁজ এসপি ও জওয়ান বিপ্লব দেবনাথ কে মৃত অবস্থায় পাওয়া যায় বাঁশ গাছে ফাঁসির দড়িতে ঝোলানো অবস্থায়। কিন্তু মৃত এসপিও জওয়ান বিপ্লবের মাথায় এবং পায়ে রক্তের দাগ ছিল।পরিবারের লোকজনদের অভিযোগ বিপ্লবকে পরিকল্পনা মাফিক খুন করে এনে বাঁশ গাছে ফাঁসির দড়িতে ঝুলিয়ে রাখে। ঘটনার খবর পেয়ে ছুটে যায় তেলিয়ামুড়া থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here