বামফ্রন্টের পর এবার ইংরেজবাজার ও পুরাতন মালদা পৌরসভার প্রার্থী ঘোষণা করল জেলা কংগ্রেস।

0
220

নিজস্ব সংবাদদাতা, মালদা:- বামফ্রন্টের পর এবার ইংরেজবাজার ও পুরাতন মালদা পৌরসভার প্রার্থী ঘোষণা করল জেলা কংগ্রেস।
মঙ্গলবার বিকেল তিনটে নাগাদ মালদা শহরের হায়দারপুর এলাকায় কংগ্রেসের জেলা কার্যালয় হায়াত ভবনে সাংবাদিক বৈঠকের মাধ্যমে ঘোষণা করা হয় ইংরেজবাজার পৌরসভার ১৫ জন প্রার্থী এবং পুরাতন মালদা পৌরসভার ৮ জন কংগ্রেস প্রার্থীর নাম।
প্রার্থীদের নাম ঘোষণা করেন কংগ্রেসের সাধারণ সম্পাদক কালী সাধন রায়। এছাড়াও উপস্থিত ছিলেন, প্রাক্তন বিধায়ক ভূপেন্দ্রনাথ হালদার, মুস্তাক আলম, মুত্তাকিন আলম সহ অন্যান্য কংগ্রেস নেতৃত্ব।
তবে এদিন সাংবাদিক বৈঠক করে কংগ্রেস পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করেনি কংগ্রেস নেতৃত্ব। সিপিএম এর সঙ্গে জোট হবে কিনা সে প্রশ্নও উস্কে দেয় এদিন।
প্রার্থীদের নাম ঘোষণার পর একদল বিক্ষুব্ধ কংগ্রেস বিক্ষোভ দেখাতে শুরু করে। জেলা কংগ্রেস কার্যালয়ে।
ইংরেজবাজার পৌরসভার ২৯ টি ওয়ার্ডের মধ্যে ১৫ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়। পুরাতন মালদার পৌরসভার ২০ টি ওয়ার্ডের মধ্যে ৮ প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
বিক্ষুব্ধ কংগ্রেস নেতা আক্রাম হোসেন অভিযোগ ১৭ নং ওয়ার্ডের প্রার্থীকে দাঁড় করানো হয়েছে ১৬ নং ওয়ার্ড থেকে। তার অভিযোগ দীর্ঘদিন ধরে তিনি কংগ্রেস করেন। তাকে প্রতিশ্রুতি দেওয়ার পরও প্রার্থীর তালিকা থেকে বাদ দেওয়া হয়েছে তার নাম।
প্রার্থী না করলে নির্দল হয়ে লড়বেন বলেও জানান তিনি।
প্রাক্তন বিধায়ক ইশা খান চৌধুরী বলেন, দলের চাহিদা রয়েছে বলে অনেকে প্রার্থী হতে চাইছেন। আলোচনা করে সমষ্যা মিটিয়ে নেওয়া হবে।
সমস্ত ওয়ার্ডেই প্রার্থী দেওয়ার কথাও বলেন তিনি।