ফের শুভেন্দুর গড়ে রাজনৈতিক তরজা,পৌর নির্বাচনের তালিকায় নাম নেই অধিকারী পরিবারের,দলের সিদ্ধান্ত চূড়ান্ত বললেন পরিবার।

0
411

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- দীর্ঘ ৩২ বছর শাসনের অবসান। এক দশক পর রাজনৈতিক অবস্থান থেকে আসতে আসতে করে ধরাশায়ী হচ্ছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির অধিকারী পরিবার। শুভেন্দুর গড়ে এই প্রথম অধিকারী পরিবারের সদস্যদের ছাড়াই অনুষ্ঠিত হতে চলেছে কাঁথির পৌর নির্বাচন।
জানা গিয়েছে, কাঁথি পৌর নির্বাচনের তালিকা অধিকারী পরিবারের কোন সদস্যের নাম নেই। অর্থাৎ অধিকারী পরিবারের জন্য কাঁথি পুরসভা ঢোকার দরজা বন্ধ হয়ে গেল এমনই ভাবছেন বিরোধী রাজনৈতিক দলগুলি। আর এই ঘটনার জেরেই শুরু হয়েছে রাজনৈতিক তরজা।
প্রসঙ্গত, দীর্ঘ ৩২ বছর ধরে কাঁথির অধিকারী পরিবার পুরসভা চেয়ারম্যান পদে ছিলেন। ১৯৯০ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত কাঁথি পুরসভার চেয়ারম্যান ছিলেন বর্তমানে কাঁথির সাংসদ শিশির অধিকারী। ২০০৬ সাল অধিকারী পরিবারের সদস্যের দখলে ছিল। ২০১০ সাল থেকে ২০২০ পর্যন্ত কাঁথি পুরসভার চেয়ারম্যান ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ভাই সৌমেন্দু অধিকারী।সূত্রের খবর, সোমবার রাতেই প্রার্থী তালিকা পর রাজনৈতিক মহলে নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিজেপির প্রার্থী হয়েছেন ২ বিধায়ক ও এক প্রাক্তন বিধায়কও। কাঁথি পুরসভা ৬ নম্বর ওয়ার্ড থেকে উত্তর কাঁথি বিধায়ক সুমিতা সিনহা বিজেপির প্রার্থী হচ্ছেন। ১০ নম্বর ওয়ার্ড থেকে বিজেপির প্রার্থী হচ্ছেন দক্ষিণ কাঁথির বিধায়ক অরূপ কুমার দাস। ৯ নম্বর ওয়ার্ড থেকে বিজেপির প্রার্থী হচ্ছেন প্রাক্তন উত্তর কাঁথির বিধায়ক বনশ্রী মাইতি। যদিও এই সম্বন্ধে সৌমেন্দু অধিকারী বলেন তৃণমূলের মত বিজেপি কোন কোম্পানি নয় একটি বড় রাজনৈতিক দল, এখানে দলের সিদ্ধান্তই চূড়ান্ত, তবে যেই প্রার্থী হন না কেন আমরা সব সময় সেই প্রার্থীকে জেতানোর জন্য সমস্ত কর্মসূচিতে একজোট হয়ে কাজ করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here