“অনন্ত বাবু ও বংশী বদন বর্মন এরা দুজনে বগা আমাদের ঠকিয়ে খায়।” নতুন সংগঠন তৈরি করেই এমনিই মন্তব্য করলেন গ্রেটার নেতা ভবেন চন্দ্র বর্মন।

0
366

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: – “অনন্ত বাবু ও বংশী বদন বর্মন এরা দুজনে বগা আমাদের ঠকিয়ে খায়।” নতুন সংগঠন তৈরি করেই এমনিই মন্তব্য করলেন গ্রেটার নেতা ভবেন চন্দ্র বর্মন। বৃহস্পতিবার কোচবিহার সুকান্ত মঞ্চে একটি কর্মীসভার ডাক দেন গ্রেটার কোচবিহার পিপল অ্যাসোসিয়েশনের প্রাক্তন সভাপতি অমল দাস। ওই সভা থেকে বংশীবদন বর্মনের গ্রেটার কোচবিহার পিপল অ্যাসোসিয়েশন থেকে সরে গিয়ে তারা গ্রেটার কোচবিহার পিপল অ্যাসোসিয়েশনের নামে নতুন সংগঠন তৈরি করেন। সেই গঠনের আহ্বায়ক করেন ভবেন চন্দ্র বর্মনকে। সভাপতি করা হয় অমল দাসকে।

সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়ে গ্রেটার কোচবিহার পিপল অ্যাসোসিয়েশনের আহ্বায়ক ভবেন চন্দ্র বর্মন জানান, অনন্ত বর্মন ও বংশী বদন বর্মন এরা দুজনে বগা। এরা আমাদের ঠকিয়ে খায়। এই অনন্ত বর্মন যখন ভোট আসে তখন বিজেপির দিকে যায় আবার যখন ভোট শেষ হয়ে যায় তখন মমতা দেবীর কাছে যান। এরা যদি আলাদা রাজ্যের দাবী তুলত তাহলে অনন্ত মহারাজের বাড়িতে যখন অমিত সাহা আসেন তখন তাকে কেন বলা হয় না আলাদা রাজ্যের কথা। আবার যখন স্বরাষ্ট্র দপ্তরের প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের সঙ্গে ঘন ঘন বসেন। তখন তারা কেন কথা বলে না যে আমরা আলাদা রাজ্যে চাই। তাই অনন্তবাবু এবং বংশীবদন বর্মন দুজনেই ঠক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here